শুক্রবার ১০ জুলাই, ২০২০

মাসদাইরে যুবক হত্যার ঘটনায় গ্রেফতার তিন

শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ১৩:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সদর উপজেলার ফতুল্লায় বৈদ্যুতিক মিস্ত্রি আব্দুর রহিমকে (৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৭ জানুয়ারি) রাত ৮টার দিকে ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকায় খুন হয় আব্দুর রহিম। ওই রাতেই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলেন- সাদ্দাম হোসেন আসিফ (২৯), তার মা রাজিয়া ও খালা সুলতানা। ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনের নেতৃত্বে পরিদর্শক (আইসিপি) আজগর হোসেন, উপপরিদর্শক শরিফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে আসিফকে মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ির পাঁচগাও, মা রাজিয়াকে মাসদাইর ও খালা সুলতানাকে কাশীপুরের নরসিংপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

শুক্রবার রাত ৮টার দিকে মাসদাইর গুদারাঘাট এলাকায় রাস্তার উপর কুপিয়ে ফেলে রাখা হয় ওই এলাকার ঈমান আলীর ছেলে আব্দুর রহিমকে। সে পেশায় একজন বৈদ্যুতিক মিস্ত্রি। এলাকাবাসী তার বাবা ঈমান আলীকে খবর দিলে আব্দুর রহিমকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসিফ ও হত্যার ঘটনার সাথে জড়িত তার মা ও খালাকে গ্রেফতার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, হত্যার খবর পেয়ে লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়। পরে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ