বুধবার ২৭ মে, ২০২০

মায়ের মৃত্যুবার্ষিকীতে সবার জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

শনিবার, ৭ মার্চ ২০২০, ১৬:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও শামীম ওসমানের মা ভাষা সৈনিক নাগিনা জোহার ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (৭ মার্চ) বাদ জোহর উত্তর চাষাঢ়া জামে মসজিদে কোরআন খানি, মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে এক সংক্ষিপ্ত বক্তব্যে শামীম ওসমান বলেন, মার জন্য বিভিন্ন জায়গায় কোরআন খতম হয়েছে এই খতমগুলি শুধু আমার মার জন্য না। সবার মা-বাবা, ভাই-বোনের জন্য যারা এই দুনিয়াতে নেই সবার জন্য পড়া হয়েছে। বিশেষ করে যারা পড়েছেন তাদের পরিবারের জন্য আমরা দোয়া করবো।

তিনি বলেন, আমার আব্বা, আম্মা, ভাইয়ের সবার জন্য এবং আপনাদের প্রিয়জন যারা চলে গেছেন সবার জন্য আমি দোয়া চাই। আর যারা অসুস্থ আছেন আল্লাহ যাতে তাদের সুস্থ করে দেন আমরা সে জন্য ও দোয়া করবো। আমার জন্য দোয়া চাই আপনাদের কাছে যাতে মৃত্যুর আগে আল্লাহকে খুশি করে মরতে পারি। আমার নাতি অসুস্থ তার জন্য ও আপনাদের কাছে দোয়া চাই।

তিনি আরও বলেন, সারা পৃথিবীতে করোনা ভাইরাসসহ যেসব ভাইরাস, গজব ছড়িয়ে পড়েছে তার হাত থেকে আল্লাহ যাতে দুনিয়াকে রক্ষা করেন। এটা যদি আমাদের দেশে আসে তাহলে এটা আমাদের জন্য অনেক ক্ষতিকর হয়ে দাড়াবে। আল্লাহর কাছে কান্না ছাড়া আমাদের আর কিছু করার নাই। যে পাপের কারণেই এটা আসুক না কেন তার জন্য আমরা আল্লাহর কাছে ক্ষমা চাইবো।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এড.শামসুল ইসলাম ভূইয়া, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ