সোমবার ১৪ জুন, ২০২১

মামুনুল হক-বাবুনগরীরা স্বাধীনতার শত্রু: না'গঞ্জে বাবু

বুধবার, ৫ মে ২০২১, ১১:২৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, গত বছর করোনা শুরু হওয়ার পর থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষকে সহায়তা থেকে শুরু করে বিভিন্ন কাজে আমরা সম্পৃক্ত আছি। গত বছর দশ লাখ লোককে আমরা সহযোগীতা করেছি। তার ধারাবাহিকতা আমরা এই বছরেও রেখেছি। সারাদেশে আমাদেরকে অনুসরণ করে অন্যান্য নেতৃবৃন্দরা সাধারণ মানুষের পাশে এগিয়ে এসেছে। আমাদের রাজনীতি মানুষের জন্যে। আমরা কোনো ক্যান্টনমেন্ট থেকে তৈরি হওয়া দল না। আমাদের কাজই হলো মানুষের সেবা করা। মানুষের সেবা করার জন্যে আমাদের নেতাকর্মীরা সব সময় প্রস্তুত। করোনাকালীন সময়ে আমরা লাশ দাফন থেকে শুরু করে কৃষকের ধান কেটে ঘরে পৌছিয়ে দিয়েছি। আমরা কিন্তু ঘরে বসে থাকিনি। আজকে জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এই মহামারীতে কেউ না খেয়ে মরে নি। আর অন্যদিকে বিএনপি সাধারণ মানুষের পাশে না দাড়িয়ে জননেত্রীর কাজের সমালোচনা করে যাচ্ছে। জনগণের কাছে এর জবাবদিহিতা করতে হবে বিএনপির নেতৃবৃন্দদের।

মঙ্গলবার (৪ মে) দুপুরে চাষঢ়া জিয়া হল প্রাঙ্গণে মহানগর স্বেচ্ছাসেবকলীগের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, দেশের ৯৫ ভাগ লোক মুসলমান। আমাদেরকে নতুন করে ইসলাম শেখানোর কোনো কারণ নেই। তারা ইসলামের হেফাজত করার নামে সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে যা করেছে আপানারা তা দেখেছেন। এই মামুনুল হক-বাবুনগরীরা স্বাধীনতার শত্রু ছিলো। আমাদের সকলকে এদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। অনেক ধর্মব্যবসায়ীরা আজকে আমাদের ধর্মপ্রাণ মানুষদের বিভ্রান্ত করছে। তারা ভুল কথা বলে হাদিসের ভুল ব্যখা দিয়ে আমাদের অবস্থান সাধারণ মানুষদের কাছে ঘোলাটে করে। আজকে তারা সুযোগ পেলেই স্বাধীনতার বিরুদ্ধে কথা বলে। যখন আমরা উন্নয়নের মহাসড়কে হাটছি ঠিক সেই সময়টাতে আমাদের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে তারা উঠে পরে লেগেছে। এদের ষড়যন্ত্র করা ছাড়া অন্য কোনো কাজ নেই। এদেশের উন্নয়ন ঐ তারেক জিয়াদের সহ্য হচ্ছে না। তাই আমি বলতে চাই, এদের বিরুদ্ধে স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। এদের বিরুদ্ধে যদি আমরা সজাগ না থাকি তাহলে দেশ আবার পাকিস্তানে রূপ নিবে।

এসময় মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, মেহেদী হাসান মোল্লা, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক অ্যাড. ইকবাল হোসেন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ