রবিবার ১৬ মে, ২০২১

মামুনুল কান্ডে সোনারগাঁয়ের পৌর কাউন্সিলর তপন রিমান্ডে

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৫৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামুনুল হককে নারীসহ অবরুদ্ধের ঘটনায় হেফাজতকর্মীদের হামলা ও ভাঙচুরের মামলায় গ্রেফতার জাতীয় পার্টির নেতা ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রোববার (১৮ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে আসামির বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এর আগে শনিবার রাত সাড়ে এগারোটায় সোনারগাঁ পৌরসভার ভবনাথপুর এলাকা থেকে পুলিশ ফারুক আহমেদ তপনকে গ্রেফতার করে। তিনি ওই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, মামুনুল হক নারীসহ অবরুদ্ধের পর হেফাজতের সহিংসতা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে তার নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। ফারুক আহমেদ তপন সোনারগাঁ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক। তবে বর্তমানে তিনি জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগায়ে রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক এক নারীসহ অবরুদ্ধ হন। এ ঘটনায় তার সমর্থকরা রয়েল রিসোর্টে হামলা, আওয়ামী লীগ অফিস ও ঘরবাড়ি ভাঙচুর ও মহাসড়কে অগ্নিসংযোগ করে অবরোধ করে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে দু’টি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে আরও পাঁচটি মামলা দায়ের করেন। এ পর্যন্ত ৭ মামলায় পুলিশ ৬৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ