সোমবার ১৪ জুন, ২০২১

মামুনুলের রিমান্ড শুনানি পেছাল

রবিবার, ৯ মে ২০২১, ২১:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের রিমান্ড শুনানি পিছিয়েছে। ধর্ষণ ও সহিংসতার অভিযোগে দায়ের করা পৃথক তিনটি মামলায় ২৪ দিনের রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে আগামী ১২ মে। রোববার (৯ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের ভার্চুয়াল আদালত এই তারিখ ধার্য করেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা আদালত পুলিশের ইনচার্জ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ৯ মে আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির হওয়ার কথা ছিল। তবে আসামি অন্য মামলায় রিমান্ড শেষে কারাগারে না পৌঁছানোয় তার উপস্থিতি নিশ্চিত করা যায়নি। ফলে আদালত রিমান্ড শুনানির তারিখ পিছিয়ে আগামী ১২ মে ধার্য করেছেন।

গত ২ হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় সহিংসতা ও ধর্ষণের অভিযোগে দায়ের করা পৃথক তিনটি মামলায় আদালতে ২৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। এই তিন মামলায় মামুনুল হককে শোন এ্যারেস্টের আবেদনও করা হয়। পরে আদালত আসামির উপস্থিতিতে ৯ মে রিমান্ড ও শ্যোন অ্যারেস্ট শুনানির দিন ধার্য করেন।

গত শুক্রবার হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় এসে ধর্ষণের অভিযোগে মামলা করেন তার কথিত দ্বিতীয় স্ত্রী। এর আগে গত ৩ এপ্রিল সোনারগাঁ রয়েল রিসোর্টে অবরুদ্ধ হওয়ার পর মামুনুল হককে তার অনুসারীরা মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যায়। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতা চালায়, আওয়ামী লীগ অফিস ও যুবলীগ নেতার ঘরবাড়ি ভাংচুর করে। এ ঘটনায় মামুনুল হককে আসামি করে পুলিশ পৃথক দুইটি মামলা দায়ের করেন। দু’টি মামলাতে মামুনুল হককে আসামি করা হয়েছে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ