শুক্রবার ০৫ জুন, ২০২০

মামার জোরে ভাগিনার বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

রবিবার, ১৭ মে ২০২০, ২২:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

বামে মামা চঞ্চল মাহমুদ বামে ভাগিনা অলিদ মাহমুদ

বামে মামা চঞ্চল মাহমুদ বামে ভাগিনা অলিদ মাহমুদ

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার শিবু মার্কেট এলাকার এফএম নিটিংয়ের মালিক ব্যবসায়ী ফারুক হোসেনকে মারধর ও হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। মারধর ও হুমকিদাতা অলিদ মাহমুদ যুবলীগ নেতা চঞ্চল মাহমুদের ভাগিনা। মামার জোরেই সন্ত্রাসী অলিদ বিভিন্ন অপকর্ম করে বলে অভিযোগ এলাকাবাসীর।

এ ঘটনায় রোববার (১৭ মে) সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৭-৮ জনকে বিবাদী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন ফারুক হোসেন।

বিবাদীরা হলেন- মো. ফারুকের ছেলে অলিদ মাহমুদ (২৫), তনুজ মাহাজনের ছেলে শিমুল (২৬), জুয়েল ওরফে স্টেপ জুয়েল (২৪), সনেট (৩৮), সনি (২৬), স্বপন মিয়া (৫২)।

অভিযোগে তিনি বলেন, বিবাদীগণের সাথে ব্যবসায়ীক সূত্রে পরিচয় রয়েছে তার। নিটিং চার্জ না দিয়ে জোর করে সুতা নিতে চাওয়ায় জেড এস গার্মেন্টস মালিক বিবাদী স্বপন মিয়াকে বাধা দেন তিনি। এ ঘটনাকে কেন্দ্র করে রোববার বেলা ৩টার দিকে তল্লা এলাকার বাসায় এসে বাদী ফারুক হোসেনকে গালিগালাজ করে। গালিগালাজ করতে নিষেধ করায় বিবাদীগণ তাকে মারধর করে বলে অভিযোগ ব্যবসায়ী ফারুক হোসেনের।

তিনি আরও অভিযোগ করেন, তার বাড়ির মালিক মীর ইউসুফ আলী মারধর করতে বাধা দিলে বিবাদীরা তাকেও মারধর করে। এছাড়া তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহাদাত হোসেন বলেন, বিষয়টা সম্পর্কে আমি জানি না। তবে অভিযোগ দায়েরের বিষয়টি খোঁজ নিচ্ছি। ঘটনার তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ