রবিবার ১৮ আগস্ট, ২০১৯

মানব সেবার মধ্য দিয়ে মরতে চাই: আনোয়ার

বুধবার, ৮ মে ২০১৯, ২০:৩৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, মানব সেবাই পরম ধর্ম। মানুষের সেবা প্রদানের মধ্য দিয়ে আল্লহকে খুশি করা যায়। পৃথিবীতে আমরা কেউ চিরস্থায়ী নয়। যতদিন বেঁচে থাকবো মানুষের সেবা করে যাবো।

বুধবার (৮ মে) সকালে চাষাঢা ডাক বাংলোয় বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ ইউনিটের আয়োজনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন ।

আনোয়ার হোসেন বলেন, পৃথিবীতে বিভিন্ন সময়ে বিভিন্ন দুর্যোগে কাজ করে থাকে এবং ক্ষতিগ্রস্তদের সেবা দিয়ে থাকে রেড ক্রিসেন্ট। ক্ষনিকের এই পৃথিবীতে মানব সেবার মধ্য দিয়ে স্রষ্টাকে খুশি করে মরতে চাই । যাতে এই কাজের মধ্য দিয়ে মৃত্যুর পরও আমরা মানুষের মাঝে বেঁচে থাকতে পারি ।

আনোয়ার হোসেনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ ইউনিটের ভাইস চেয়ারম্যান এড. আসাদুজ্জামান আসাদ, সেক্রেটারি আবদুর রহমান লিটন, সদস্য দেলোয়ার হোসেন চুন্নু, এড. নবী হোসেন, এড.জাকির হোসেন, তাহের উদ্দিন আহমেদ সানি, ডা.হাবিবুর রহমান, ইউনিট অফিসার মাহফুজা আক্তার নীলা প্রমুখ ।

আলোচনা সভা শেষে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উপলক্ষে ৩০টি স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষার্থীদের নিয়ে ক্বেরাত, হামদ, নাত, আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে বিশ্ব রেড ক্রস রেড ক্রিসেন্ট এর জেলা কার্যারলে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়। পরে এখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চাষাড়ার ডাক বাংলোতে গিয়ে শেষ হয়।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ