মঙ্গলবার ০৭ এপ্রিল, ২০২০

মানব কল্যাণ পরিষদের আনন্দ উৎসব

বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে মানবিক গুণাবলী নিয়ে বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে পাঠানটুলী নেবুলা একাডেমি কেয়ারে সক্রিয় সদস্য ও কর্মীদের নিয়ে আনন্দ উৎসব উদযাপন করেছে মানব কল্যাণ পরিষদ।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন। আনন্দ উৎসবে শুভেচ্ছা বক্তব্য রাখেন মহাসচিব মো. গোলজার হোসেন ভূঁইয়া ও জাতীয় লেখক কল্যাণ পরিষদ পাঠাগারের সভাপতি আয়শা আক্তার।

আনন্দ বিনোদনের মাধ্যমে মানব কল্যাণ পরিষদ পরিষদের কার্যনির্বাহী সদস্য জি এম মোস্তফা, সদস্য শম্পা আক্তার ও কর্মী সিনথিয়া মনি সুখীর শুভ জন্মদিনে আন্তরিক ভালোবাসায় তাদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয় এবং সাংগঠনিক সক্রিয়তায় এম আতিকুল্লাহ মাসুদ, আকবর হোসেন জনি, মরিয়ম আক্তার, আমিনা আক্তার, শারমীন আক্তার, রিয়া আক্তার, লিপি আক্তারকে উৎসাহ পুরস্কার দেওয়া হয়।

জাঁকজমকপূর্ণ আয়োজনে কবিতা পাঠসহ সৃজনশীলতায় আরও উপস্থিত ছিলেন দাতা সদস্য জামাল খান শাওন, সমাজকর্মী মোঃ শামীম, বোরহান উদ্দিন শিপন, শাহ জামাল, কবি মো. জান্নাতুল ফেরদৌস, ইউসুফ আলী প্রধান ও ফাহিমা আক্তার প্রমুখ।

পরিশেষে মানব কল্যাণ পরিষদের সকল সদস্য ও কর্মীদেরকে মানবতার সেবায় অগ্রদূত হিসেবে কাজ করার আহ্বান জানান সংগঠনের নেতৃবৃন্দ।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ