বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

মানব কল্যাণ পরিষদের অভিষেকে শিক্ষা সামগ্রী বিতরণ

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২০:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আর্তমানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে মানব কল্যাণ পরিষদ অভিষেক অনুষ্ঠানে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও চিকিৎসা সহায়তাসহ খেলাধুলা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে এ অভিষেক অনুষ্ঠিত হয়েছে। অভিষেকের আলোচনা শেষে স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের ভর্তি, বেতন ও ফরম ফিলাপের জন্য শিক্ষা, চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয় এবং সদর উপজেলার ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খেলাধূলা সামগ্রী প্রদান করা হয়।

এ সময় সদর ইউএনও নাহিদা বারিক শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা জানান জাতীয় লেখক কল্যাণ পরিষদের নির্বাহী পরিচালক আয়শা আক্তার। এছাড়াও অভিষেকে চেয়ারম্যান মান্নান ভূঁইয়াকে ফতুল্লা রোটারী ক্লাবের পক্ষ থেকে প্রেসিডেন্ট আসাদুজ্জামান উপহার দিয়ে শুভেচ্ছা জানান হয়।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক। আরো উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার সামিনা নার্গিস, বন্দর শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাব্বির আহম্মেদ সেন্টু, রোটারী ক্লাব অব ফতুল্লার পাস প্রেসিডেন্ট এড. ইন্দ্রজিৎ সাহা দীপক ও ক্লোজআপ ওয়ান তারকা মাহমুদুল আশিক।

নাহিদা বারিক বলেন, ‘মানবতার সেবায় সকলকে মানবিক গুণাবলী দিয়ে এগিয়ে আসতে হবে। সমাজকর্মে সবাইকে নিবেদিতভাবে কাজ চলিয়ে যেতে হবে। কাজ করলেই সমালোচনা হয়, তাই বলে থেমে থাকা যাবেনা।’

সব খবর
নগর বিভাগের সর্বশেষ