শনিবার ২৫ মে, ২০১৯

মাদক ব্যবসার সহযোগিতায় শামীম ওসমানের শ্যালক টিটু!

মঙ্গলবার, ২ এপ্রিল ২০১৯, ২১:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা গোয়েন্দা পুলিশ ও ফতুল্লা থানা পুলিশের যৌথ অভিযানে ফতুল্লার পাগলায় অবস্থিত ভাসমান রেস্টুরেন্ট ও বার ‘মেরি এন্ডারসন’ থেকে বিপুল পরিমাণ দেশী, বিদেশী মদ ও বিয়ারসহ ৬৮ জনকে গ্রেফতার করা হয়। এই অবৈধ মাদক ব্যবসার পৃষ্ঠপোষক তানভীর আহম্মেদ টিটু এমনটাই প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে গ্রেফতারকৃতরা।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমে এ তথ্য জানান।

জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের কাছে সরবরাহকৃত এক লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতার হওয়া মেরিন্ডারসনের স্টাফদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, উক্ত বারের মালিক সঞ্চয় রায় জনৈক তানভীর আহম্মেদ টিটুর সহযোগিতায় নারায়ণগঞ্জ ক্লাবসহ দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধভাবে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য সংগ্রহ করে জাহাজে রেখে অবৈধভাবে মাদক ব্যবসা করে আসছে। এই বারের একাধিক পার্টনার রয়েছে বলেও জানা গেছে।

তবে বারের মালিক সঞ্চয় রায় ও তানভীর আহম্মেদ টিটুর কোন পরিচয় উল্লেখ করা হয়নি। এ বিষয়ে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। গ্রেফতারকৃতদের প্রথমিক জিজ্ঞাসাবাদে এই দুই জনের নাম আমরা জানতে পেরেছি। এ ঘটনায় মামলা করা হয়েছে। মামলায় গ্রেফতারকৃতদের ছাড়াও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়েছে। তদন্ত করার পর সঞ্চয় রায় ও তানভীর আহম্মেদ টিটুর পরিচয় জানা যাবে। এর নেপথ্যে কারা তাদেরও খুজে বের করা হবে।

এদিকে তানভীর আহম্মেদ টিটু জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের শ্যালক বলে জানিয়েছেন জেলা পুলিশের একাধিক কর্মকর্তা। তানভীর আহমেদ টিটু নারায়ণগঞ্জে ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত। তিনি দ্বিতীয় মেয়াদে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ঐতিহ্যবাহি নারায়ণগঞ্জ ক্লাবের ২ বারের সভাপতি তিনি। নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের ৩ বারের পরিচালক, এফবিসিসিআই’র সাধারণ পরিষদের সদস্য ছিলেন। এছাড়া গত বছর অনুষ্ঠিত বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পরিচালক পদে নির্বাচন করে পরাজিত হন তিনি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ