বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯

মাদক ব্যবসায়ীকে কোন ছাড় নয়: কাউন্সিলর সুলতান

বুধবার, ১৪ আগস্ট ২০১৯, ২০:৪৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরে নুরবাগ পঞ্চায়েত কমিটির উদ্যোগে মাদক পরিবারের বিরুদ্ধে ও ডেংঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে নুরবাগ এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া বলেন, মাদক একটি মারাত্বক ব্যাধি। একটি সমাজের জন্য মাদক বিষফোড়া মত। মাদকের বিরুদ্ধে এলাকাবাসীকে সোচ্চার হতে হবে। নুরবাগ এলাকা একটি শান্তি প্রিয় এলাকা। এই এলাকায় কোন মাদক ব্যবসায়ী কিংবা কোন মাদক পরিবারের জন্য সমাজকে কলুষিত করা যাবেনা। বুইট্টা আবুলের ছেলে রায়হান ও রাসেল এই এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মে জড়িত আমি শুনেছি। তাদের অত্যাচারে এই এলাকার মানুষ নির্বিঘ্নে ঘুমাতে পারে না। ২২নং ওয়ার্ডে কোন মতেই অনৈতিক কর্মকান্ড কিংবা মাদক ব্যবসাকে প্রশ্রয় দেয়া যাবেনা। এ বিষয়ে আমি প্রশাসনের সাথে আলাপ করব। মাদক ব্যবসায়ী যেই হোক কোন ছাড় নয়। আপনারা সামাজিক আন্দোলন গড়ে তুলুন আমি আপনাদের পাশে আছি।

তিনি আরো বলেন, বর্তমানে ডেংগু সারা দেশে মহামারী আকার ধারন করেছে। তাই আপনারা আতংকিত না হয়ে সচেতন হবেন। বাড়ীর আশেপাশে যেখানে সেখানে পানি জমিয়ে রাখবেন না। সবসময় বাড়ীর আঙ্গিনা পরিস্কার করে রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন নুরবাগ জামে মসজিদের সভাপতি মোঃ হোসেন লিটন, সহসভাপতি জাবেদ হোসেন জাবুন, হাফেজীবাগ মসজিদ কমিটির সহ সভাপতি আমির হোসেন রিপন, নুরবাগ মসজিদ কমিটির সিনিঃ সহ সভাপতি জাকির হোসেন, যুগ্ম সম্পাদক কামাল হোসেন সাধারন সম্পাদক মোঃ আমির হোসেন সাংগঠনিক সম্পাদক করিম সরদার, আব্বাস মিয়া, নুরা মিয়া, নুর ইসলাম, জালাল ব্যাপারী, মাঈন উদ্দিন, নাদিম, আক্তার হোসেন, আঃ জব্বার, মোক্তার, নজরুল, আওলাদ হোসেন, আঃ রশিদ, আনোয়ার হোসেন, হাসেম মিয়া, সাহাবুদ্দিন আলী মিয়া, আক্কাছ মিয়া প্রমূখ।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ