বুধবার ২৩ অক্টোবর, ২০১৯

মাদক বিতাড়িত করতে খেলাধূলার বিকল্প নেই: সুফিয়ান

শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান বলেছেন, সাবেক ফুটবলার সফিউল্লাহ ছিলেন একজন সাদা মনের মানুষ। পাশাপাশি সফল ক্রীড়া সংগঠক। তিনি অত্র এলাকার ক্রীড়া খাতে অপরিহার্য ভূমিকা পালণ করেছেন। এলাকার যুব সমাজ যখন মাদকের ভয়াল থাবায় কুপোকাত ঠিক ওই সময়ই সফিউল্লাহ ক্রীড়া সংগঠনের মাধ্যমে সবসময়ই সবাইকে মাদক থেকে দূরে রাখার চেষ্টা করতেন। তাকে হারিয়ে আমাদের ক্রীড়া অঙ্গনে বড় শুন্যতা সৃষ্টি হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে বন্দর থানাধীন সোনকান্দা কিল্লা মসজিদস্থ আয়োজিত সাবেক ফুটবলার ও বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য প্রয়াত মো. সফিউল্লাহ মিয়ার স্মরণে আয়োজিত শোকসভা,দোয়া ও গনভোজ অনুষ্ঠানের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সমাজ থেকে মাদককে চিরতরে বিতারিত করতে হলে হলে খেলাধুলা আর ক্রীড়া সংগঠনের বিকল্প নেই। সফিউল্লাহ সাহেব বর্তমান যুবকদের আদর্শ। বর্তমান সময়ের যুবকেরা তার আদর্শে অনুপ্রাণিত হতে পারে তাহলে আমি আশা করি সমাজে কোন মাদকই থাকবে। আমি সফিউল্লাহ ভাইয়ের মাগফেরাত কামনা করি। আল্লাহ যেন তাকে জান্নান নসিব করেন।

বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের সভপতি আলী আজহার তৌফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া।

বন্দর ক্রীড়া কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক বাবু সারোয়ারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সমাজ সেবক আশরাফ তৌফিক, সিরাজ মুন্সি,এড. নুরুল আলম,শোক সভার আহ্বায়ক মো. খোকা,ক্রীড়া সংগঠক শিপলু ভূইয়া,কিল্লা জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি ওবায়দুল্লাহ,সাইফুল ইসলাম প্রমূখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ