সোমবার ১৭ জুন, ২০১৯

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই: সাইফুল্লাহ বাদল

শুক্রবার, ৩১ মে ২০১৯, ২১:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল বলেছেন, ‘মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই। তাই খেলাধুলাকে প্রাধান্য দিয়ে উৎসাহিত করতে হবে। খেলাধুলায় লিপ্ত থাকলে যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে। তাই যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে তাদেরকে খেলাধুলার জন্য সকল ধরনের সহযোগিতা করতে হবে। তাই আসুন আমরা সকলে একত্রিত হয়ে সমাজকে মাদকমুক্ত সমাজ গঠনে কাজ করি।

শুক্রবার (৩১ মে) বিকেলে ফতুল্লার কাশিপুরে ‘কাশিপুর ক্লাব’ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কাশিপুর ক্লাবকে একটি আধুনিক ক্লাব হিসাবে রূপান্তর করতে সব ধরণের চেষ্টা করা হবে। আমি চাই কাশিপুরের যুব সমাজ থেকে শুরু করে সমাজপতিরা এই ক্লাবের প্রতি একটি সু-দৃষ্টি দিলে একদিন এই ক্লাবের নাম সারা দেশে পরিচিতি পাবে। ক্লাবের উন্নয়ন করার জন্য যা করার দরকার আমি তাই করার চেষ্টা করবো। তবে এ ক্লাবের সাথে যারা সম্পৃক্ত রয়েছে তাদের প্রতি অনুরোধ থাকবে মাদক ব্যবসাসহ মাদক সেবনের সাথে যারা সম্পৃক্ত রয়েছে সেই সব লোকদের যেন ক্লাবে অন্তর্ভূক্ত করা না হয়।

উক্ত অনুষ্ঠানে কাশিপুর ক্লাবের সহ সভাপতি সাইদুর রহমানের সভাপপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আইয়ুব আলী, সাবেক মেম্বার জসিম উদ্দিন রবি, বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার জাহান সোহান শিকদার. ডা. জামান, দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন তরুন, সুজন সরদার, আব্দুর রউফ, সেলিম শিকদার, রায়হান ভূইয়া কাজল প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আতাউর রহমান আতা, কাশিপুর ক্লাবের সাধারন সম্পাদক রিসাত আহম্মেদ তুরাজ, সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ইমু, ক্রীয়া সম্পাদক শাওন শিকদার, সদস্য হাবু শিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ