বৃহস্পতিবার ০২ এপ্রিল, ২০২০

মাদক বিরোধী অভিযান জোরদার করার নির্দেশ মন্ত্রী গাজীর

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মাদক থেকে তরুণ সমাজকে মুক্ত রাখতে পরিবারের সচেতনতার প্রতি জোর দিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। তিনি বলেছেন, ব্যস্ত বাবা-মা এবং পরিবারের অন্য সদস্যদের অবশ্যই সন্তানকে সময় দেওয়া উচিত। সন্তান কি করছে, কোথায় যাচ্ছে খোঁজ রাখতে হবে। প্রশাসনকে মাদক বিরোধী অভিযান জোরদার করারও নির্দেশ দেন মন্ত্রী।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা উন্নয়ন কমিটির সভায় তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বস্ত্র ও পাটমন্ত্রী আরও বলেন, ‘বঙ্গবন্ধুর ডাকে আমি যুদ্ধে গিয়েছিলাম। গেরিলা যোদ্ধা ছিলাম। খেতাব পেয়েছি। আমাদের সঙ্গে ১৫ জন শহীদ হয়। ১২জন বেঁচে ছিলেন, তার মধ্যে ৪ জন বীর প্রতীক খেতাব পেয়েছেন। যার মধ্যে ৩ জন মারা গেছেন, আমিই বেঁচে আছি। ভাবতে পারিনি বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন করতে পারবো।’

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূইয়াসহ জেলা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ