শুক্রবার ০৩ এপ্রিল, ২০২০

মাতৃভাষা দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জে সাংস্কৃতিক প্রতিযোগিতা

শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণে সিদ্ধিরগঞ্জে সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করেছে শিফা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে নাসিক ৩নং ওয়ার্ডস্থ বটতলা এলাকায় স্কুলের নিজস্ব ক্যাম্পাসে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন স্কুলের পরিচালকবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধন করেন শিফা ইন্টারন্যাশনাল স্কুলের চেয়ারম্যান শাহাদৎ হোসেন স্বপন। প্রতিযোগিতায় ১ম ও ২য় স্থান অর্জনকারীদের পুরস্কৃত করা হয় এবং সকল অংশগ্রহণকারীদের শান্তনা পুরস্কার প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহ্জালাল বাদল এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু জাফর টিপু, শিফা ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মো. আলমগীর হোসেন, আবু ইউনুছ সুজন ও খন্দকার হাফেজ আহাম্মেদ। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ