রবিবার ১৬ মে, ২০২১

মাতৃভাষা দিবস উপলক্ষে ছবি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

রবিবার, ২১ মার্চ ২০২১, ২০:২০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ছবি প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে। শুক্রবার (২০ মার্চ) তল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ ফেসবুক গ্রুপের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গ্রুপের এডমিন খন্দকার টিটুর সভাপতিত্বে ও গ্রুপের মডারেটর নাইমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমসের আলী ঝন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাড. আলাউদ্দিন আহম্মেদ, অ্যাড. সেলিনা ইয়াসমিন।

অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি সকলেই নিজ নিজ বক্তব্যে ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ ফেসবুক গ্রুপের সার্বিক সহযোগিতা এবং সকল সামাজিক কাজকর্মে তাদের উপস্থিতি থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

বক্তব্য শেষে অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দরা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করে। গ্রুপে নতুন এডমিন হিসেবে মোশারফ হোসেন রনি ও বিউটি আহম্মেদকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। পরে গ্রুপের এডমিন শওকত সরকার, খন্দকার টিটু, মোশারফ হোসেন রনি, বিউটি আহাম্মেদ, মেহেদী মোহাম্মদ, নূরে সাজ্জাদ নিলয়, ইমরান মাদানী. মডারেটর ও মেম্বারগণ প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের হাতে গুণীজন সম্মাননা ক্রেস্ট তুলে দেয়।

প্রসঙ্গত, ‘আমি নারায়ণগঞ্জ বৃহত্তর তল্লার সন্তান’ ফেসবুক গ্রুপটি দীর্ঘ সাত বছর ধরে একটি পরিবারের মত পরিচালনা করা হচ্ছে। গ্রুপের এডমিন, মডারেটর ও গ্রুপের মেম্বাররা সকলেই মিলেমিশে ফতুল্লার তল্লায় শিক্ষামূলক, সামাজিক উন্নয়নমূলক, মানবিক সহযোগিতা, সেবামূলক, রক্তদান কর্মসূচিসহ আরো অনেক সেবামূলক কাজ করে আসছে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ