মঙ্গলবার ২৬ মে, ২০২০

মাঝরাতে করোনা রোগীকে বাড়ি থেকে বের করে দিলো বাড়িওয়ালা

বৃহস্পতিবার, ৭ মে ২০২০, ০০:৩৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা পজেটিভ শনাক্ত এক তরুণকে রাতের বেলা বাড়ি থেকে বের করে দিয়েছে বাড়িওয়ালা। বুধবার (৭ মে) রাত সাড়ে ১১টার দিকে রূপগঞ্জের রূপসীতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে ওই বাড়িতে রেখে আসে। বাড়িওয়ালাকে সতর্ক করে দেয়।

ওই তরুণের নাম নাজমুল (২২)। বুধবারই করোনা রিপোর্ট পজেটিভ আসে তার। সে রূপসীর নূর হোসেনের বাড়িতে ভাড়া থাকতো।

নাজমুলের মামা সিরাজ জানান, রূপসীর নূর হোসেনের বাড়িতে একটি কক্ষে ভাড়া থাকতো নাজমুল। কিছুদিন যাবত অসুস্থ থাকাতে তার করোনা পরীক্ষা করানো হয়। পরে বুধবার করোনা রিপোর্টে পজেটিভ আসে তার। এই কথা জানতে পেরে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলে বাড়িওয়ালা নূর হোসেন। পরে রাত সাড়ে ১১টার দিকে লাঠিসোটা দিয়ে ভয় দেখিয়ে এলাকার কিছু লোকজনকে সাথে নিয়ে বাড়িওয়ালা অসুস্থ নাজমুলকে ঘর থেকে বের করে দেয়। পরে ডাক্তারকে বিষয়টি জানালে তিনি পুলিশকে ঘটনা জানান।

সিরাজ বলেন, অসুস্থ ভাগিনারে বের করে দিসে। লাঠিসোটা নিয়ে সবাই দাড়িয়ে আছে। এই রাতে আমরা কোথায় যাবো সেটাও একবার ভাবে নাই। পুলিশ আসছে। কিছুক্ষন আগে পুলিশ আসছে।

এদিকে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, রোগীকে ওই বাসা‌তেই রেখে এসেছি। সকালে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ওই রোগীর সঙ্গে আর কোনও ঝামেলা করা হলে বাড়িওয়ালাসহ অন্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ