সোমবার ২৭ মে, ২০১৯

মাগফিরাত কামনা করে মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের জন্য দোয়া

শুক্রবার, ১০ মে ২০১৯, ২২:০৫

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বীর মুক্তিযোদ্ধা, তোলারাম কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস, সাবেক ছাত্রলীগ নেতা, ও মুক্তিযোদ্ধা সংসদ দেওভোগ ইউনিয়ন কমান্ডের সাবেক সভাপতি নাসিরউদ্দিন আহমেদের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ মে) বাদ আছর নগরীর আল্লামা ইকবাল রোড জামে মসজিদে তার কুলখানি উপলক্ষে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। কুলখানিতে নাসির উদ্দিন আহমেদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আল্লামা ইকবাল রোড জামে মসজিদের খতিব মাওলানা মো.রফিকুল ইসলাম দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। কুলখানি অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সদর কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা। তিনি বলেন, ‘বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন অত্যন্ত সহজ সরল মানুষ ছিলেন। তিনি আওয়ামী লীগের দুঃসময়ে নেতৃত্ব দিয়েছেন। দেশমাতৃকার টানে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছেন। তোলারাম কলেজে পড়াকালীন সময়ে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। বর্ণাঢ্য জীবনে কাজ করতে গিয়ে যদি কারো মনে কষ্ট দিয়ে থাকেন তবে সেটিকে আপনারা সকলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

দোয়া মাহফিলে নাসিরউদ্দিন আহমেদের বড় ছেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের, দৈনিক যুগের চিন্তার সম্পাদক ও প্রকাশক এবং চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি আবু আল মোরছালীন বাবলা, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, সিনিয়র সাংবাদিক আহসান সাদিক শাওন, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন রবিন, আবু আল আমিন খান মিঠু,নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল, গণসংহতি নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক তরিকুল সুজন, আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন মৃধাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

গত সোমবার (৬ মে) ভোর তিনটায় নাসির উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। ওইদিনই বাদ আসর মরহুমের জানাজা আল্লাহ ইকবাল রোড জামে মসজিদে দ্বিতীয় জানাজা শেষে সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে তাকে গার্ড অব অনার দেয়া হয়। নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, নারায়ণগঞ্জ প্রেসক্লাব, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন, রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নাসিরউদ্দিন আহমেদের মরদেহে শ্রদ্ধা নিবেদনের পর সন্ধ্যায় মাসদাইর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ