শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

মহানগর জাসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২২:৩৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় নারায়ণগঞ্জ মহানগর জাসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকাল ৩টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শেষে মহানগর জাসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

সভা শেষে মোসলেম উদ্দিন আহমেদকে সভাপতি ও মো. শাহজাহানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর জাসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। তিন বছর মেয়াদী কমিটি ঘোষনা দেন জাসদ কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক শওকত রায়হান।

মহানগর জাসদের সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি জাসদ স্থায়ী কমিটির সদস্য ও সহ সভাপতি মীর হোসাইন আাখতার, নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোহর আলী চৌধুরী, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শওকত রায়হান, নাইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী সিদ্দিকুর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন,জাসদ নেতা একেএম ইব্রাহীম, মো. সৈয়দ হোসেন,হাজী মো. মোফাজ্জল হোসেন পাটোয়ারী,হাজী মো. সামসুল হক মিন্টু,মো. এনামুল হক, জাব্বার মোড়ল, সিরাজুল ইসলাম, শাবনুর আক্তার নিপা, নুরুন নাহার, মাহফুজা আক্তার, মাহমুদা শাকিলা, মোসাম্মৎ আলীমুন নেছা, পারুল আক্তার প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ