সোমবার ১৯ আগস্ট, ২০১৯

মহানগর আ.লীগের রুদ্ধদ্বার বৈঠকে শামীম ওসমান

সোমবার, ৫ আগস্ট ২০১৯, ২২:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের রুদ্ধদ্বার বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও মহানগর আওয়ামী লীগের সদস্য একেএম শামীম ওসমান।

সোমবার (৫ আগস্ট) বিকেলে শহরের দুই নম্বর রেলগেইটে অবস্থিত আওয়ামী লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় সভায় গণমাধ্যম কর্মীদের প্রবেশ নিষেধ করা হয়।

সভা শেষে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন জানান, এটি কার্যকরী কমিটির সাধারণ সভা। সভায় জাতির জনক বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী ৩১ আগস্ট শোক র‌্যালি অনুষ্ঠিত হবে। এ বিষয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এছাড়া কমিটির বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে।

কমিটির যুগ্ম সম্পাদক আহসান হাবীব জানান, শোক র‌্যালি উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক করা হয়েছে মহনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহাকে। এছাড়া সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, মহনগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজলকে সদস্য করা হয়েছে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ