রবিবার ২৯ মার্চ, ২০২০

মফিজুল ইসলামকে হারিয়ে বিশাল ক্ষতি হয়েছে: শামীম ওসমান

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মফিজুল ইসলামের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাহফিলে মফিজুল ইসলামের স্মৃতিচারণ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, ‘প্রয়াত মফিজ চাচা রাজনীতিতে আমাদের একজন প্রিয় মানুষ ছিলেন। তিনি আমাদের দেশের সাধারণ মানুষের জন্য রাজনীতি করেছেন।’

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদমারীর মফিজুল ইসলাম আবাসিক এলাকায় এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে মফিজুল ইসলাম স্মৃতি সংসদ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংসদ শামীম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজ।

অনুষ্ঠানে শামীম ওসমান আরও বলেন, ‘মফিজ চাচা আমাদের তার সন্তানের মত ভালোবাসতেন। তিনি আমাকে আদর করে ‘ছেলে’ বলে ডাকতেন। এত বড় রাজনৈতিক জীবনে কারো সাথে খারাপ আচরণ বা মুখ কালো করে কথা বলেননি। রাজনীতিতে তিনি প্রয়াত জননেত্রী নাজমা রহমানকে সাথে নিয়ে আন্দোলন সংগ্রামে আমাদের ঐক্যবদ্ধ করেছেন। তাকে হারিয়ে আমাদের জেলা ও মহানগর আওয়ামী লীগের অপূরণীয় বিশাল ক্ষতি হয়েছে। আমি আশা করি, আপনারা সবাই প্রয়াত আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলামের জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেনো তাকে বেহেশত নসিব করেন।’

আলোচনা শেষে প্রয়াত জননেতা মফিজুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিজানুর রহমান বাচ্চু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শিরীন বেগম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, প্রয়াত মফিজুল ইসলামের বড় সন্তান মাহফুজুল ইসলাম রানা, ছোট সন্তান জেলা আওয়ামী লীগের সদস্য রাজন, নাতি মাহির ইসলাম, সোহেল করিম রিপন ও আল মামুন ইমন প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ