শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

মন্ত্রী গাজীর প্রশংসায় এসপি হারুন

বুধবার, ১৭ এপ্রিল ২০১৯, ০৮:৪৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর প্রশংসা করে এসপি হারুন অর রশীদ বলেন, গাজী সাহেবের দক্ষ নেতৃত্বে রূপগঞ্জ বদলে গেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে বাংলা নববর্ষ উপলক্ষে রূপসী নিউ মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে মন্ত্রী গাজীর উপস্থিতিতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমার চাকরির জীবনে গোলাম দস্তগীর গাজীর মতো মহৎমানুষ আর দেখিনি। তিনি একজন মুক্তিযোদ্ধা, আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তাকে শ্রদ্ধা করি। গাজী সাহেবের দক্ষ নেতৃত্বে রূপগঞ্জ বদলে গেছে। যার প্রশংসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন।

পুলিশ সুপার আরো বলেন, নারায়ণগঞ্জকে যে কোন মূল্যে মাদক সন্ত্রাস মুক্ত করা হবে। নারায়ণগঞ্জের প্রত্যেকটা নেতা মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নুরে আলম, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান সোহেল ভূইয়া, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান,আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আক্তার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশ করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগম, হৃদয় খান, নদী, লিজা, জাহিন। নৃত্য পরিবেশন করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পূর্ণিমা, তিশা, সিয়াম।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ