সোমবার ২১ অক্টোবর, ২০১৯

মধ্যরাতে সায়রা গার্ডেনে পুলিশি তল্লাশি

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্টে মধ্যরাতে যৌথ তল্লাশি চালিয়েছে জেলা গোয়েন্দা (ডিবি) এবং বন্দর থানা পুলিশ। তবে এটি নিয়মিত অভিযানের একটি অংশ বলেই জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাত বারোটা থেকে প্রায় ঘন্টাব্যাপী বন্দরের মদনপুর এলাকায় অবস্থিত রিসোর্টটিতে এ তল্লাশী চালানো হয়।

রিসোর্টটির ব্যবস্থাপক (অপারেশন) মোহাম্মদ হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আমাদের এখানে যারা গেস্ট ছিল তাদের সাথে কথাবার্তা বলেছেন পুলিশ সদস্যরা। সুইমিং পুলের বাইরে যে গেস্ট ছিল তাদের সাথে আলাপ করেছেন তারা।

এ বিষয়ে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, এটি আমাদের নিয়মিত কার্যক্রমেরই অংশ। রিসোর্টটিতে তল্লাশি চালানো হয়েছে। তবে কাউকে আটক বা কোন কিছু জব্দ করা হয়নি।

এদিকে এর আগে ২০১৭ সালের ১৫ জুলাই সায়রা গার্ডেনে অভিযান চালায় জেলা প্রশাসন। তৎকালীন জেলা প্রশাসক রাব্বি মিয়া ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল হামিদ মিয়ার নেতৃত্বে পরিচালিত ওই অভিযানে সায়রা গার্ডেন হোটেল এন্ড রিসোর্টের বিভিন্ন কক্ষ থেকে বিয়ার ক্যান, কনডম, সেক্স ট্যাবলেট, মেয়েদের ব্যবহৃত পোশাক-পরিচ্ছদ, উত্তেজক পানীয়দ্রব্যসহ আনুসাঙ্গিক কিছু অবৈধ জিনিসপত্র জব্দ করা হয়। তবে কাউকে আটক করা হয়নি।

ওই অভিযানের সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসন জানায়, এ ব্যাপারে রিসোর্টের ম্যানেজারের নিকট এন্ট্রিবুক তলব করা হলে তিনি কোন এন্ট্রিবুক দেখাতে পারেননি। রিসোর্টে প্রবেশকারী বিভিন্ন কক্ষ ভাড়া নেয়া দর্শনার্থীদের নাম ঠিকানা সম্বলিত কোন প্রকার রেজিস্ট্রার তালিকা এবং দর্শনার্থীদের কোন প্রকার তথ্য সংরক্ষণ করা হয় না বলে রিসোর্ট ম্যানেজার জানান। ভ্রাম্যমান আদালত উক্ত রিসোর্টের অনুকূলে ইস্যুকৃত লাইসেন্সসহ আনুসাঙ্গিক কাগজপত্র জব্দ করে নিয়ে আসে এবং রিসোর্ট কর্তৃপক্ষকে সতর্ক করে।

এদিকে বৃহস্পতিবার মধ্যরাতের তল্লাশির বিষয়ে জেলা পুলিশের মিডিয়া উইংয়ের কর্মকর্তা (ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন জানান, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এ তল্লাশি চালানো হয়েছে। এসপি স্যারের নির্দেশে জেলার অন্যান্য রিসোর্ট ও হোটেলগুলোতেও এমন তল্লাশি চালানো হবে। যেখানে অনিয়ম সেখানেই অভিযান।

প্রসঙ্গত, রাজধানীসহ সারা দেশেই বিভিন্ন পাঁচ তারকা হোটেল, রিসোর্ট, বাগানবাড়িগুলোতে অভিযান চালাচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী। ইতিমধ্যে বেশ কয়েকটি হোটেলে ক্যাসিনোর সন্ধানও পেয়েছেন তারা। প্রধানমন্ত্রীর নির্দেশে সারাদেশেই এ অভিযান চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ