সোমবার ১৮ নভেম্বর, ২০১৯

মধ্যরাতে অভিজাত ক্লাবে জুয়ার বোর্ডে হানা, তাপুসহ আটক ৭

শুক্রবার, ৪ অক্টোবর ২০১৯, ১৭:১৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: মধ্যরাতে ফতুল্লার অভিজাতদের ক্লাব ইউনাইটেড এসোসিয়েশন প্রাইভেট লিমিটেডে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম। অভিযানে জুয়া খেলার সামগ্রী ৩ বান্ডিল কার্ড ও বিশ হাজার নয় শত টাকাসহ ক্লাব সভাপতি শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপুসহ সাতজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত ওই ক্লাবে অভিযান চালানো হয়।

এদিকে স্থানীয় সূত্র জানায়, ইউনাইটেড ক্লাবটি আগে সবার জন্য হলেও এখন এটি এলিট শ্রেণিদের জন্য। সমাজের শিল্পপতি, বিত্তবানরাই এই ক্লাবে আসেন এবং শেষ রাত পর্যন্ত অনেকেই অবস্থান করেন। ক্লাবের ভেতরে ভিআইপি একটি রুম রয়েছে। সেখানে লিস্টেট লোকজনই যেতে পারে। নিজেদের ফিঙ্গারপ্রিন্ট ছাড়া অন্যরা সেখানে প্রবেশ করতে পারেন না। থাকে কড়া সিকিউরিটিও।

সূত্রগুলো আরও জানায়, ক্লাবটির ওই ভিআইপি রুমটিতে নির্দিষ্ট লোকরাই বসেন। তবে, কি করেন সেখানে মধ্যরাত, শেষ রাত পর্যন্ত তা নিশ্চিত হতে না পারলেও তারা সেখানে জুয়ার আসর জমান, মদ পান করেন বলেই মনে করা হয়। এছাড়াও এখানে যারাই তাদের অতিথি হিসেবে আসে প্রত্যেকেই দামি দামি গাড়িতে করে আসে, প্রতিটি গাড়িতেই থাকে কালো গ্লাস লাগানো।

অভিযানে ধর্মগঞ্জ এলাকার মৃত মজিদ কন্ট্রাক্টারের ছেলে ক্লাব সভাপতি ও শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপু (৫৫), মৃত এম এ কুদ্দুসের ছেলে ইকবাল হোসেন (৫৬), আবুল হোসেনের ছেলে কামাল হোসেন ওরফে গলাকাটা কামাল (৪৯), আজমেরী বাগের মৃত আব্দুল হাইয়ের ছেলে শামসুজ্জামন (৪০), শহরের মার্ক টাওয়ারের মৃত আব্দুল জব্বারের ছেলে মোস্তাফিজুর রহমান (৫২), পঞ্চবটি এলাকার মৃত ওবায়দুল হক ভূইয়ার ছেলে এবিএম শফিকুল ইসলাম (৫০), কেরানীগঞ্জের কাজির গাঁও এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আফজাল হোসেনকে আটক করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র সাজ্জাদ রোমন বলেন, সাতজনকে আটক করা হয়েছে। আসামিদের নিকট হতে ৩ বান্ডিল তাস ও বিশ হাজার নয় শত টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলায় দায়ের করা হয়েছে। আসামিদেরকে কোর্টে পাঠানো হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ