বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর, ২০২০

মদের বার বন্ধের দাবিতে ইসলামী আন্দোলনের কড়া হুশিয়ারি

সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ২০:০৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: চাষাঢ়ায় মসজিদের পাশে মদের বার স্থাপন করা যাবে না বলে কড়া হুশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ। চাষাঢ়ায় এক মানববন্ধনে তারা বলেন, ‘মসজিদের পিছনে মদের বার করা হবে আর আমরা বসে বসে আঙুল চুষবো তা হবে না। প্রশাসন যদি এই মদের বার বন্ধ করবার ব্যবস্থা না করে তাহলে কঠিন থেকে কঠিনতর ব্যবস্থা নেওয়া হবে।’

চাষাঢ়ায় ভাষা সৈনিক সড়কের (বালুর মাঠ এলাকায়) প্যারাডাইজ ক্যাবলস্ ভবনে ‘ব্লু পায়ার’ নামে একটি মদের বার স্থাপন করা হচ্ছে। এরই প্রতিবাদে সোমবার (২০ জানুয়ারি) বিকেল ৫টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।

মহানগরের সভাপতি মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের জয়েন্ট সেক্রেটারি ডা. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, অর্থ সম্পাদক আমির হোসেন, ইসলামী যুব আন্দোলন নগর সহ-সভাপতি, মিজানুর রহমান, জাতীয় শিক্ষক ফোরাম নগর সদস্য সচিব আব্দুল হান্নান, ইশা ছাত্র আন্দোলন নগর সভাপতি শফিকুল ইসলাম, শ্রমিক আন্দোলন নগর সভাপতি শেখ হাসান আলী শহর শাখার সহ-সভাপতি আব্দুস সোবহান, সেক্রেটারি আব্দুর রহমান রোমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, নারায়ণগঞ্জে নয় বাংলাদেশের যেকোন জায়গায় মুসলিমদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানলে তা মেনে নেয়া যাবে না। ডিসি ও এসপি স্যারের সাথে কথা বলেছি তারা বলেছেন আপনারা শান্ত হোন আমরা দেখছি ব্যাপারটা। শান্ত থাকতে থাকতে আমরা এটুকু আসছি।

সভাপতির বক্তব্যে মাসুম বিল্লাহ বলেন, নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত এই মদের বার যুবসমাজসহ সকল শ্রেণির মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দেয়ার চক্রান্ত বৈ কিছু নয়। কোন সুস্থ বিবেকসম্পন্ন মানুষ মদ পান করতে পারে না। কারণ মদ মহান আল্লাহ তা’আলা হারাম ঘোষণা করেছেন। এর দ্বারা মানুষের উপকার তো দূরের কথা ক্ষতিই বেশি। তাছাড়াও মদ্যপ ব্যক্তি চেতনা হারিয়ে বহু অনৈতিক কাজে লিপ্ত হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ