বুধবার ০১ এপ্রিল, ২০২০

মদের বার নয় উদ্বোধন হলো ‘ব্লু পিয়ার’ রেস্টুরেন্ট

বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ২২:১১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ‘ব্লু পিয়ার’ নামটি ছিল বেশ কয়েকদিন যাবৎ টক অব দ্য টাউন। নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বালুর মাঠে প্যারাডাইজ ক্যাবল ভবনে ‘ব্লু পিয়ার’ নামে মদের বার উদ্বোধন হতে যাচ্ছে- এমন খবর গত কয়েকদিন স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এতো সব আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে ‘ব্লু পিয়ার’ এর। তবে সেটি মদের বার নয় উদ্বোধন করা হয়েছে রেস্টুরেন্টের। তবে আলোচনা রয়েছে রেস্টুরেন্টের আড়ালেই বারের ব্যবসা চালানোর চিন্তুা-ভাবনা রয়েছে উদ্যোক্তাদের।

এদিকে বুধবার (২৯ জানুয়ারি) বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে রেস্টুরেন্টটির প্রধান নির্বাহী গাজী মোক্তার হোসেন জানান, বারের বিষয়টি মিথ্যা প্রচারণা। এটি একটি রেস্টুরেন্ট। বার করার চিন্তাভাবনা তাদের নেই। সাংবাদিকদের ফাঁকি দেওয়ার কিছু নাই।

তিনি আরও জানান, রেস্টুরেন্টটির মালিকের নাম রাশেদ খান। তিনি দেশের বাইরে ছিলেন। বিকেলে এয়ারপোর্টে ল্যান্ড করেছেন, রাস্তায় আছেন। নারায়ণগঞ্জে দিকে আসবেন।

গাজী মোক্তার হোসেন বলেন, একটি ভালো মানের রেস্টুরেন্ট করেছি নারায়ণগঞ্জবাসীর জন্য। এখানে অনেক বিদেশী ক্রেতা থাকেন। তাদের জন্য বিশ্বমানের খাবার থাকবে এই রেস্টুরেন্টে। সাংবাদিক ভাইরাও ফ্যামিলি নিয়ে এখানে আসবেন। আপনাদের জন্য ত্রিশ পার্সেন্ট ডিসকাউন্ট দেওয়া হবে।

বিগত বেশ কয়েকদিন যাবৎ ‘ব্লু পিয়ার’ রেস্টুরেন্ট নিয়ে ছিল আলোচনা-সমালোচনা। রেস্টুরেন্টের নামে ট্রেড লাইসেন্স নিয়ে মদের বারের ব্যবসা চালানোর পায়তারা করছেন মালিকপক্ষ- এমন প্রচারণাও চলে। এ নিয়ে বিভিন্ন মহলে চলে জোর সমালোচনা। রেস্টুরেন্টটির সামনেই রয়েছে চাষাঢ়া নূর মসজিদ। মসজিদের পাশেই মদের বার চালু করতে দেওয়া হবে এমন শ্লোগানে বিক্ষোভও করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ। হেফাজতে ইসলামও বারের বিরুদ্ধে কর্মসূচি ঘোষণা করেন। যদিও তাদের কর্মসূচি পরে বাস্তবায়ন হয়নি। এতো সব আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে রেস্টুরেন্টটির।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ