সোমবার ২১ অক্টোবর, ২০১৯

মদনপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বন্দরের মদনপুরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের শাখা উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) মদনপুর একতা মার্কেটের তৃতীয় তলায় ফিতা কেটে দেশের শীর্ষ স্থানীয় এ ব্যাংকের ৭৪১ শাখা উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের ঢাকা ইস্ট জোনের প্রধান মোহাম্মদউল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, মদনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হিরন আহমেদ ভুইয়া, নাজিম উদ্দিন ভুইয়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্দুর রহমান, এজেন্ট প্রতিষ্ঠান এমএম এন্টারপ্রাইজের সত্বাধিকারী মফিজুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী, শিল্পপতি ও বিশিষ্টজনেরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংকের কাঁচপুর শাখার প্রধান একেএম এনায়েত হোসেন।

এ সময় বক্তারা বাংলাদেশে কল্যাণমুখী ব্যাংকিং সেবায় ইসলামী ব্যাংকের অবদান তুলে ধরেন। ইসলামী শরিয়ত মোতাবেক অর্থনীতি ও ব্যবসার ধারণা নিয়েও কথা বলেন বক্তারা।

মদনপুর কেন্দ্রীক ইসলামী ব্যাংকিং সেবার প্রয়োজনীয়তার কথা তুলে ধরে বক্তারা বলেন, মদনপুর ব্যাবসা বাণিজ্য ও আর্থিক লেনদেনে গুরুত্বপুৃর্ণ এলাকা। নতুন শাখা এই এলাকার অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এজেন্ট ব্যাংকিং হলেও এখান থেকে, একাউন্ট খোলা, যে কোন শাখার টাকা লেনদেন, বিনিয়োগ, রেমিটেন্স গ্রহণসহ সব ধরনের সেবাই পাওয়া যাবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ