বৃহস্পতিবার ০৯ এপ্রিল, ২০২০

‘ভয়াবহতা আড়াল করে করোনা থেকে মুক্তি মিলবে না’

শুক্রবার, ২০ মার্চ ২০২০, ২২:২৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য ও জেলা পার্টির সাধারণ সম্পাদক আবু হাসান টিপু বলেছেন, ‘করোনার সংক্রামনের ভয়াবহতা আড়াল করে, প্রয়োজনীয় প্রস্তুতি না নিয়ে উদাসীন থাকলে করোনার থেকে মুক্তি মিলবে না। শুক্রবার (২০ মার্চ) সকালে মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর এই হাত ধোয়া কর্মসূচিতে তিনি একথা বলেন।

তিনি বলেন, মরণব্যাধি করোনার ভয়াবহতায় সারা বিশ্ব যেখানে বিচলিত, বিশেষ করে ইউরোপ আমেরিকাসহ পৃথিবীর অপরাপর রাষ্ট যেখানে সর্বোচ্চ পূর্ব প্রস্তুতি নেয়ার পরও সেসব দেশে মৃত্যুর মিছিল থামাতে পারছে না সেখানে বাংলাদেশের প্রস্তুতি নিঃসন্দেহে হতাশাজনক। করোনা শনাক্তকরণে একটি মাত্র প্রতিষ্ঠান কাজ করছে। সেখানেও অসুস্থ মানুষজন প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না বলে সাধারণ মানুষের একাধিক অভিযোগ রয়েছে। সরকারের উচিত হবে দলীয় আমোদ প্রমোদের সকল কর্মসূচি বাদ দিয়ে জেলায় জেলায় প্রয়োজনীয় বিছানাপত্রসহ পর্যাপ্ত চিকিৎসা সামগ্রী সমেত কোয়ারেন্টাইন ও আইসোলেশন ক্যাম্প বা হাসপাতালের ব্যবস্থা করে রাষ্ট্রের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড নূরুল হুদা, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মহি, বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম, বীর মুক্তিযোদ্ধা আ. আজিজ, মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর আহবায়ক বদরুল হক, মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজ এর যুগ্ন আহবায়ক খোকন রাজ, মার্জিয়া রাজ খুশবু প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ