বুধবার ২০ নভেম্বর, ২০১৯

ভেজাল ডিটারজেন্ট তৈরি, ছাত্রলীগ নেতার ভাইয়ের কারখানা সিলগালা

বুধবার, ৩০ অক্টোবর ২০১৯, ২১:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভেজাল ডিটারজেন্ট তৈরি ও বাজারজাত করার অপরাধে আড়াইহাজার থানা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদের ভাইয়ের কারখানাকে জরিমানা ও সিলগালা করেছেন ভ্রাম্যমান আদালত। এ সময় উক্ত প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শেখ ফরিদকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

বুধবার (৩০ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় আড়াইহাজার নাগরাপাড়া এলাকায় অবস্থিত শেখ ফরিদের মালিকানাধীন মেসার্স এমআর কনজিউমার প্রডাক্টড লিমিটেড এ নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া তাবাসসুমের নেতৃত্বে অভিযানটি পরিচালনা করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া তাবাসসুম বলেন, ‘আড়াইহাজারের মেসার্স এমআর কনজিউমার প্রডাক্টড লিমিটেড প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবৎ ভেজাল পণ্য তৈরি ও বাজারজাত করে আসছিল। আজ প্রতিষ্ঠানটিতে অভিযান পরিচালনা করলে দেখা যায়, তারা ভেজাল পণ্য তৈরি ও বাজারজাত করে। এ অপরাধে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুযায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী শেখ ফরিদকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।’

উল্লেখ্য, মেসার্স এম.আর কনজুমার প্রোডাক্টের মালিক শেখ ফরিদ আড়াইহাজার থানা ছাত্রলীগের বর্তমান সভাপতি মামুন অর রশিদের আপন ছোট ভাই।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ