বুধবার ০৩ জুন, ২০২০

ভিন্ন এক জন্মদিন উদযাপন করলেন ছাত্রদল নেতা শাহেদ

শুক্রবার, ৮ মে ২০২০, ২১:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভিন্ন এক জন্মদিন উদযাপন করলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ। এলাকার কর্মহীন মানুষদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে নিজের জন্মদিন পালন করলেন এই ছাত্রদল নেতা।

শুক্রবার (৮ মে) বিকেলে খানপুর এলাকায় বিভিন্ন শ্রেণীপেশার কর্মহীন মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুল দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান শাহেদকে।

শাহেদ আহমেদ ১৯৮৮ সালে ৮ মে জন্মগ্রহণ করেন। ছোটবেলা থেকেই রাজনীতির প্রতি আকর্ষণ ছিল তার। পরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রদলের রাজনীতে যোগ দেন। তৃনমূলের কর্মী থেকে তিনি বর্তমানে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি।

জন্মদিনের এই দিনটিকে করোনায় কর্মহীন মানুষের জন্য উৎসর্গ করে শাহেদ আহমেদ বলেন, বাংলাদেশসহ পুরো বিশ্ব আজ করোনা প্রকোপে বিপর্যস্ত। এই মুহুর্তে মানুষ হিসেবে সকলেরই অসহায়দের পাশে দাঁড়ানো উচিৎ। আমরা ছাত্রদলের কর্মীরা যতটুকু সম্ভব মানুষের পাশে থাকার চেষ্টা চালাচ্ছি। সামর্থ্য অনুযায়ী আমাদের এই কার্যক্রম আমরা আগামীতেও অব্যহত রাখার চেষ্টা করবো।

এসময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সহ- সভাপতি শাহীন শরীফ, যুগ্ন-সম্পাদক মো. জসীম উদ্দীন আলী, মো. মাসুদ, জহিরুল হারুন, যুগ্ম সাধারন সম্পাদক কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম, আরিফ খান, মো. রিকসন, আব্দুল কাদের, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সজিব ও সদর থানা নেতা সিমান্ত, মাহমুদুল, ফাহিম, ইভান প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ