বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯

ভিক্ষুক সেজে শিশু অপহরণ করতে গিয়ে বৃদ্ধা আটক

বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২২:২৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভিক্ষুক সেজে দুই বছরের এক শিশুকে অপহরণ করার অভিযোগে এক বৃদ্ধাকে আটক করে পুলিশে দিয়েছে জনগণ।বুধবার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে জেলা আদালতের বার কাউন্সিলের কাছে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বৃদ্ধা রাহেলা বেগম সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকার হাসেন মিয়ার স্ত্রী।

এ ঘটনায় শিশুটির মা তানিয়া আক্তার তানহা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপহরণের চেষ্টাকারী রাহেলা বেগমকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুধবার ব্যক্তিগত কাজে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় যান। বেলা অনুমান এগারোটার দিকে তার দুই বছরের ছেলেকে নিয়ে আদালত প্রাঙ্গনে বার কাউন্সিলের নির্মানাধীন ভবনের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে বোনের সাথে কথা বলছিলেন।

এ সময় অভিযুক্ত রাহেলা বেগম ভিক্ষুকের বেশে তাদের সামনে আসে এবং তাদের অজ্ঞাতসারে কৌশলে তার দুই বছর বয়সী শিশু সন্তান আরিয়ানকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় তার ডাক-চিৎকার শুনে আশপাশের পথচারীরা ওই অপহরণকারী বৃদ্ধাকে হাতে-নাতে আটক করে। পরে ফতুল্লা থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে আটক করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক বৃদ্ধার কাছ থেকে শিশুটিকে উদ্ধারের পর তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ