বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০

ভাস্কর্য নেই, বেগম রোকেয়ার ছবিতে ফুল দিয়ে ছাত্র ফ্রন্টের প্রতিবাদ

সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯, ১৮:০৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারী শিক্ষা ও জাগরণের অগ্রদূত বেগম রোকেয়ার ভাস্কর্য ভেঙ্গে ফেলায় বেগম রোকেয়ার ছবি সাটিয়ে রোকেয়া দিবসে পুষ্পস্তবক অর্পন করার মধ্য দিয়ে প্রতিবাদ জানিয়েছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের নেতৃবৃন্দ।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে রোকেয়া দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে বেগম রোকেয়ার ছবিতে পুষ্পস্তবক অর্পন করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জেলা সভাপতি সুলতানা আক্তার, সমাজতান্ত্রিক মহিলা ফোরামের সংগঠক জেসমিন আক্তার, ছাত্র ফ্রন্ট জেলার সাধারণ সম্পাদক বেলাল হোসাইন, অর্থ সম্পাদক মুন্নি আক্তার, মহিলা কলেজ শাখার সংগঠক নাছিমা আক্তারসহ কলেজের শিক্ষার্থীরা।

নেতৃবৃন্দ বলেন, প্রতি বছর রোকেয়া দিবসে আমরা মহিলা কলেজে স্থাপিত বেগম রোকেয়ার ভাস্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে আসছিলাম। কিন্তু চলতি বছরে ভাস্কর্যটি ভেঙ্গে ফেলা হয়। যা মোটেও যৌক্তিক ছিল না। ভাস্কর্যটি না ভেঙ্গে তা অন্যত্র সড়িয়ে রাখা যেত কিন্তু কলেজ কর্তৃপক্ষ তা করেনি।

তারা আরও বলেন, আজ কলেজ প্রাঙ্গণে বেগম রোকেয়ার একটি ছবিতে ফুল দিয়ে বেগম রোকেয়ার প্রতি শ্রদ্ধা জানিয়েছি। একই সঙ্গে এর মধ্য দিয়ে আমরা ভাস্কর্যটি ভেঙ্গে ফেলার প্রতিবাদ জানাচ্ছি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ