বুধবার ২৭ মে, ২০২০

ভারতে দাঙ্গার নিন্দা জানাই: মেয়র আইভী

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:৩২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ভারতে দাঙ্গার নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, একটি কুচক্রী মহল সবসময় প্রস্তুত থাকে। পাশ্ববর্তী দেশে কোন কিছু হলেই দেশকে অস্থির করার চেষ্টা করে। প্রত্যেকের নিজস্ব পলিসি আছে। বাংলাদেশের পলিসি বাংলাদেশে থাকবে। ভারতের পলিসি ভারতে থাকবে। সেখানে যেই দাঙ্গা হচ্ছে অবশ্যই আমরা তার নিন্দা জানাই। কিন্তু সেই পরিস্থিতির সুযোগ নিয়ে এই দেশে কোন বিভাজন তৈরি করুক, ভাই-বোনের সম্প্রীতির মধ্যে কোন প্রতিহিংসার আগুন ছড়িয়ে দিক সেটা আমরা চাই না।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে বন্দরের সিরাজউদ্দৌলা ক্লাব নতুন ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, হিংসা-বিদ্বেষ পরিহার করে মানুষের সেবা করতে হবে। সাংস্কৃতিক অঙ্গনে কাজ করতে হবে। ধর্মীয় গোড়ামির উর্ধ্বে উঠে কাজ করতে হবে। হিন্দু, মুসলিম, বৌদ্ধ আমরা সবাই এই বাংলার সন্তান। কোন বিভাজন যাতে আমাদের মধ্যে না হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শঙ্কর রায়, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন, যুবলীগ নেতা হিমেল খান হিমু প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ