শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

ভারতের সাথে স্বাক্ষরিত চুক্তি দেশবিরোধী: চরমোনাই পীর

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯, ২১:৪৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলনের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম এবং শায়েখে চরমোনাই বলেন, নিজের দেশেই এখনও পর্যাপ্ত গ্যাস সরবরাহ করতে পারছে না আবার ভারতকে গ্যাস দিবে সেটা মেনে নেয়া যায় না। দুঃখের বিষয় হলো বিদেশ থেকে গ্যাস এনে ভারতকে দিবে, এদিকে দেশের মানুষ গ্যাসশূন্য। ফেনী নদীর পানি দেয়ার যে চুক্তি করা হয়েছে সেটা জনগণ কখনই মেনে নিবে না। অবিলম্বে এই চুক্তি বাতিল করতে হবে। ভারতের সাথে স্বাক্ষরিত চুক্তি দেশবিরোধী।

রবিবার (১৩ অক্টোবর) বিকাল ৪টায় হীরা কমিউনিটি সেন্টারে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সম্মেলনে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন নগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, নগর সহ-সভাপতি মো. নূর হোসেন, মো. শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, প্রশিক্ষণ সম্পাদক মুফতি সাইফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি গিয়াসুদ্দীন মুহাম্মাদ খালিদ, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি শেখ হাসান আলী, ইশা ছাত্র আন্দোলন মহানগরের সভাপতি মো. ইমদাদুল হক প্রমুখ।

ফয়জুল করিম আরও বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নয়ত দেশের সকল ছাত্রসমাজ ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এর জবাব দিবে।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ