শুক্রবার ২১ ফেব্রুয়ারি, ২০২০

ভক্তদের ভালবাসায় সিক্ত হলেন কবি মো. নূরুল আলম

সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ২২:৫৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু প্রেমি মাটি ও মানুষের কবি এড. মো. নূরুল আলমের ৭১তম জন্মদিন পালন করলো প্রত্যাশা সাংস্কৃতিক গোষ্ঠী। সোমবার (২৭ জানুয়ারি) নগরীর চাষাড়ার খাজা সুপার মার্কেটের তৃতীয় তলায় দৈনিক ভোরের কথা কার্যালয়ে তার জন্মদিন পালন করা হয়।

সংগঠনের সভাপতি মো. শহীদ উল্লাহ’র সভাপতিত্বে এবং টিভি অভিনেতা মোখলেছুর রহমান তোতার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের কথা এবং অনলাইন পোর্টাল নারায়ণগঞ্জ টেলিগ্রাফ এর সম্পাদক মো. আরিফুজ্জামান আরিফ, প্রধান আলোচক চৈতন্য নাট্যগোষ্ঠীর সভাপতি মো. নুর হোসেন, দৈনিক অপরাধ রিপোর্টের সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু, দৈনিক ভোরের কথার সহ সম্পাদক সৈয়দ গোলাম সবুজ, সিনিয়র ফটো সাংবাদিক প্রনব রায়, ২৩নং ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সগির আহাম্মদ ডালিম, মুরাদ কম্পিউটারের সত্ত্বাধিকারী মো. মুরাদ হোসেন, মো. আসাবউদ্দিন, মো. সুমন, শেখ মো. শাহিন।

এছাড়া উপস্থিত ছিলেন অনলাইন পোর্টাল নারায়ণগঞ্জ টেলিগ্রাফ ও দৈনিক ভোরের কথা সম্পাদক আরিফুজ্জামান আরিফের সহধর্মীনি রুমা জামান ও কন্যা আফরিন জামান টুসি।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করা হয়। পরে কেক কেটে পালন করা হয় কবি মো. নূরুল আলমের ৭১ তম শুভ জন্মদিন।

কবি মো. নূরুল আলম এর গ্রন্থ থেকে আবৃতি করেন কবির নাতি সৈয়দ মো. তাসিন সারওয়ার দীপ। ৭১তম জন্মদিনে কবি মো. নূরুল আলম তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন- আমি আয়োজক সংগঠনের কাছে কৃতজ্ঞ। তারা আমার কবি জীবন বাঁচিয়ে রাখার জন্য ধারাবাহিকভাবে আমাকে সহযোগিতা করে আসছেন। একজন কবি বা লেখক তার ভক্তদের মাঝেই বেঁচে থাকেন। আমি যখন থাকবো না আমার লেখাকে আপনারা এগিয়ে নিয়ে যাবেন ৭১তম জন্মদিনে এই আমার প্রত্যাশা। যতদিন বেঁচে থাকব ততদিন মাটি ও মানুষের জন্য আমার লেখা অব্যাহত থাকবে।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ