বুধবার ২৬ ফেব্রুয়ারি, ২০২০

ব্লু পিয়ার রেস্টুরেন্টে মদের বার স্থায়ী বন্ধের দাবি সেলিম ওসমানের

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২১

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ব্লু পিয়ার রেস্টুরেন্টের মদের বারটি স্থায়ীভাবে বন্ধের দাবি জানিয়েছেন সাংসদ একেএম সেলিম ওসমান। ভবিষ্যতেও শহরের কোথাও যেন এমন কোন প্রতিষ্ঠান তৈরি হয় সে দাবিও জানান নারায়ণগঞ্জ-৫ আসনের এই সাংসদ।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাইফেলস্ ক্লাবে সাংসদ সেলিম ওসমানের সাথে দেখা করেন ওলামা পরিষদের নেতৃবৃন্দ। এ সময় সেলিম ওসমান মদের বারটি স্থায়ীভাবে বন্ধের দাবি জানান।

তিনি ওলামা পরিষদের নেতৃবৃন্দের উদ্দেশে বলেন, আপনারা আন্দোলনে নামার আগে প্রথমে প্রশাসনের কাছে অভিযোগ করা উচিত ছিল। তাদের প্রশাসনের সিদ্ধান্ত এবং ব্যবস্থা গ্রহণে অনেক সুবিধা হতো। পত্রিকায় দেখেছি আপনারা এ সমস্যা সমাধানের জন্য নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেছেন। গতকাল আমি আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলকে সাথে নিয়ে পুলিশ সুপারের সাথে আলোচনা করেছি। সেখানে বলেছি যদি আপনারা মদ বিক্রির প্রমাণ পান তাহলে ব্যবস্থা নিবেন। উনারা ব্যবস্থা নিয়েছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ শহরের ওই জায়গায় এমন একটি প্রতিষ্ঠান চলতে দেয়া হবে না। যা কিনা আমাদের ভবিষ্যত প্রজন্ম অপরাধমূলক কাজের দিকে উৎসাহিত করবে। ব্লু পিয়ার বারটি স্থায়ীভাবে বন্ধ করতে হবে এবং ভবিষ্যতে যাতে এমন প্রতিষ্ঠান গড়ে না উঠে সেই ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার জন্য আমি নারায়ণগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে অনুরোধ রাখছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়াল, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান, হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান রহমান প্রমুখ।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ