শনিবার ০৪ এপ্রিল, ২০২০

ব্র্যাক ব্যাংকের নারীদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবা কর্মসূচী

রবিবার, ৮ মার্চ ২০২০, ২২:৩৪

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বিশ্ব নারী দিবস উপলক্ষে ব্র্যাক ব্যাংকে নারীদের জন্য স্বাস্থ্যসেবা কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। রোববার (৮ মার্চ) বিকেলে নগরীর গলাচিপা মোড়ে নিজস্ব কার্যালয়ে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ব্র‍্যাঞ্চ ম্যানেজার গোলাম মোহাম্মদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ শাখার ব্রাঞ্চ ম্যানেজার আসাদুল ইসলাম, নিতাইগঞ্জ শাখার ব্র‍্যাঞ্চ ম্যানেজার আবু সায়েদ মাহমুদ, মুন্সিগঞ্জ শাখার ব্রাঞ্চ ম্যানেজার মেজবাহ উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন ওয়াহিদ শফিক, কাজী মো. হাবিবুর রহমান এবং সুলতান মাহমুদ।

অনুষ্ঠানে উপস্থিত বিপুল সংখ্যক নারী গ্রাহককে ব্রাক এর নারীদের জন্য স্বাস্থ্যসেবা কর্মসূচী ‘তারা’র সাথে পরিচয় করিয়ে দেয়া হয়। "তারা" হলো স্বাস্থ্যসেবা সুবিধা। একটি নির্দিষ্ট ফি প্রদান করে নারীরা এ সুবিধা গ্রহণ করতে পারবেন। ১০০০ এর অধিক ডাক্তার, হাসপাতালে চিকিৎসা ব্যায়ে ছাড় পাবেন।

এ বিষয়ে বক্তব্য রাখেন সিনিয়র এক্সিকিউটিভ কমার্শিয়াল ম্যানেজার কাজী মো. হাবিবুর রহমান বলেন, এ উদ্যোগের মাধ্যমে বিশেষ করে মহিলারা বেশি সুবিধা ভোগ করতে পারবে।যেকোন সময় ডাক্তারের সাথে বিনামূল্যে যোগাযোগ করতে পারবে।এবং বিভিন্ন হাসপাতালে তারা বিশেষ ছাড় পাবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হবেন।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ