বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯

বোস কেবিন ও মিষ্টিমুখসহ ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

সোমবার, ৮ জুলাই ২০১৯, ২০:২২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের এক নম্বর রেলগেইট এলাকায় অবস্থিত বোস কেবিন, মিষ্টিমুখ, ঢাকা সুইটস সহ ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। মূল্য তালিকা না থাকা, রান্নাঘরের অস্বাস্থ্যকর পরিবেশ, মিষ্টিতে মাছি, উৎপাদিত দইয়ের বিএসটিআই সনদ না থাকাসহ বিভিন্ন অভিযোগে এই জরিমানা করা হয়।

সোমবার (৮ জুলাই) দুপুরে জেলা প্রশাসনের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমুন্নেছার নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় খাদ্য ইন্সপেক্টর শাহজাহান হালদার, পেশকার মো. শিপলু ও শাহাদাত হোসেনসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার জানান, বোস কেবিনকে দশ হাজার, মিষ্টিমুখকে চল্লিশ হাজার, ঢাকা সুইটসকে বিশ হাজার ও আরো দু’টি মিষ্টির দোকানকে দশ হাজার ও পাঁচ হাজার করে মোট পঁচাশি হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি বলেন, মিষ্টিতে মাছি পড়ে থাকা, উৎপাদিত দইয়ের বিএসটিআই সনদ না থাকা, বেকারিতে মাকড়শার জাল, খাবারের উপর দড়ি বেঁধে কাপড় শুকাতে দেওয়া, ফ্যাকাশে পড়া দই ফ্রিজে রাখা, কিচেনের অস্বাস্থ্যকর পরিবেশ ও অব্যবস্থাপনা, মূল্য তালিকা না থাকা, অনেক দিন আগের বানানো খাবার প্রতিষ্ঠানে রেখে বিক্রয়ের চেষ্টার অপরাধে ভোক্তা অধিকার ও সংরক্ষন আইন-২০০৯ এর বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ