বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯

বৈশাখী মেলা থেকে ফেরার পথে গণধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী

সোমবার, ১৫ এপ্রিল ২০১৯, ১৬:২৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: রূপগঞ্জে বৈশাখী মেলা থেকে ফেরার পথে কিশোরী গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার সাথে জড়িত অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার রুপসী প্রধান বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই কিশোরীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, দুই বান্ধবী রুপসী নিউ মডেল স্কুলে বৈশাখী মেলায় বেড়াতে যায়। সন্ধ্যা ৭টার দিকে তারা মেলা থেকে বের হয়ে বরপার দিকে যাওয়ার সময় রুপসী প্রধান বাড়ির সামনে তাদের পথ রোধ করা হয়। এ সময় ৬ যুবক মিলে তাদের পাশের নির্জন স্থানে ধরে নিয়ে যেতে চেষ্টা করলে এক কিশোরী ধস্তাধস্তি করে দৌড়ে পাশের একটি মসজিদে গিয়ে আশ্রয় নেয়। কিন্তু পালাতে অক্ষম আরেক কিশোরীকে নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে অভিযুক্ত ওই ৬ যুবক। পরে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে ধর্ষকরা তাকে ফেলে রেখে চলে যায়। নির্যাতনের শিকার মেয়েটি রাতেই এই ঘটনা পুলিশকে জানালে পুলিশ অভিযুক্ত আনিসুর রহমান, আকাশ মিয়া, ইসমাইলকে গ্রেফতার করে।

ওসি বলেন, এ ঘটনায় নির্যাতনের শিকার কিশোরি বাদি হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ পর্যন্ত তিন আসামিকে গ্রেফতার করেছি। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ