শুক্রবার ২১ ফেব্রুয়ারি, ২০২০

বৈশাখী টিভির ১৫ বছর পূর্তি উদযাপন

বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর ২০১৯, ২০:০২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কেক কেটে বৈশাখী টিলিভিশনের ১৫ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের হানিফ খান মিলনায়তনে আলোচনা সভার পর কেক কাটা হয়। এ সময় উপস্থিত অতিথিবৃন্দ বৈশাখী টেলিভিশনের সাফল্য কামনা করেন।

বৈশাখী টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক হাসানুজামান ভূইয়া শামীম, সাবেক সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজসহ বিভিন্ন পত্রিকা ও অনলাইন পোর্টালের সাংবাদিকবৃন্দ।

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, মুক্তিযুদ্ধের চেতনার বিষয়ে আমাদের এগিয়ে আসতে হবে। সেই সাথে আমাদের নারায়ণগঞ্জকে নিয়েও চিন্তা করতে হবে। আমার মনে হচ্ছে বাংলাদেশ যেখানে এগিয়ে যাচ্ছে নারায়ণগঞ্জ সেখানে পিছিয়ে পড়ছে। দেশ ও স্বদেশের চিন্তা করেছে বৈশাখী টেলিভিশন। এই চিন্তাকেই সামনে রেখে বৈশাখী টেলিভিশনের ১৫ বছর পূর্র্তি হয়েছে। যেকোন বাধা-বিপত্তিতে মাথা নত না করে বৈশাখী এগিয়ে যাবে এই আশা করি।

জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ে উঠছে। বৈশাখী টিভি দীর্ঘ ১৫ বছর তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে গেছে। তাদের আরও সাফল্য কামনা করি।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ১৫ বছরে বৈশাখী টিভি সাধারণ মানুষের কথা তুলে ধরতে পেরেছে। মানুষের ভালোবাসার কারণে এই পর্যন্ত আসতে পেরেছে। প্রত্যাশা করি বৈশাখী টিভি নারায়ণগঞ্জের সংবাদ, নারায়ণগঞ্জের সংস্কৃতি আরো বেশি বেশি তুলে ধরবে।

সব খবর
সংগঠন সংবাদ বিভাগের সর্বশেষ