বৃহস্পতিবার ২৪ অক্টোবর, ২০১৯

বেইলী স্কুলের শিক্ষার্থীদের দাবিতে পঞ্চবটি পার্ক ফ্রি করলেন মেয়র

বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯, ১৯:১৮

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: বেইলী স্কুলের শিক্ষার্থীদের অনুরোধে প্রতি শুক্রবার পঞ্চবটিতে অবস্থিত ‘এ্যাডভেঞ্চার ল্যান্ড’ পার্ক শিক্ষার্থীদের জন্য ফ্রি ঘোষণা করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১০ টায় চাষাঢ়া শহীদ মিনারে বেইলী স্কুলের উদ্যোগে শহীদ মিনার পরিচ্ছন্নতা ও সৌন্দর্যবৃদ্ধির লক্ষ্যে তিন মাস ব্যাপী পরিচ্ছন্ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে এ ষোঘণা দেন তিনি। এ সময় বেইলী স্কুলের শিক্ষার্থীরা নাসিক মেয়রের কাছে কিছু দাবি উপস্থাপন করে। তারই প্রেক্ষিতে এ ঘোষণা দেন নাসিক মেয়র।

দাবিগুলো হল, অন্তত সিটি কর্পোরেশনের ভেতরে সপ্তাহের একটি দিন শিশু দিবস হিসেবে ঘোষণা করা হোক। যেদিন এই শহীদ মিনারে সারাদিন শুধু শিশু কিশোরদের প্রবেশ অধিকার থাকবে, নারায়ণগঞ্জ চারুকলার লেকের পাড়ে শুধু শিশুদের ঘুরে বেড়ানোর অবাধ সুযোগ, নারায়ণগঞ্জ আলী আহাম্মদ চুনকা মিলনায়তন ও পাঠাগারে কাটাতে অবাধ সময় ও সুযোগ, সিনেস্কোপের হলে শিশুতোষ ছবি, নারায়ণগঞ্জ গণগ্রন্থাগারের শিশু উৎসব উদযাপন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, বেইলি স্কুলের চেয়ারম্যান কাসেম জামাল, প্রিন্সিপ্যাল মঞ্জুরুল হক, বেইলি স্কুলের সকল শিক্ষক, অভিভাবক, অতিথিবৃদ ও শিক্ষার্থীরা।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ