সোমবার ০৯ ডিসেম্বর, ২০১৯

বুধবার জিয়াউর রহমানের মাজার জিয়ারতে যাচ্ছে মহানগর বিএনপি

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২২:০৩

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: আগামীকাল বুধবার বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। জিয়াউর রহমানের মাজার জিয়ারতের মধ্য দিয়ে নবগঠিত কমিটির সাংগঠনিক কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন কমিটির শীর্ষ নেতৃবৃন্দ।

বুধবার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে নবগঠিত কমিটির সকলে ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা জিয়াউর রহমানের মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করবেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে গত সোমবার (১১ নভেম্বর) বিকেলে নগরীর কালিরবাজারে মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের পরিচিতি সভায় এ কার্যক্রমের ঘোষণা দেন সভাপতি ও সাধারণ সম্পাদক।

তিনি বলেন, ‘নতুন কমিটি গঠনের পর কিছুটা সময় নিয়ে আমরা আমাদের সাংগঠনিক কার্যক্রম শুরু করি। আজ আমাদের পরিচিতি সভা এবং আগামী ১৩ তারিখ বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর প্রতিষ্ঠাতা স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি জেনারেল জিয়াউর রহমান মাজার জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করা হবে। আর এর মধ্য দিয়ে আমার আমাদের কমিটির সাংগঠনিক কার্যক্রম শুরু করবো।’

এ সময় তারা নব গঠিত পূর্ণাঙ্গ কমিটি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের এ কার্যক্রমে উপস্থিত থাকার আহ্বান জানান।

সব খবর
রাজনীতি বিভাগের সর্বশেষ