সোমবার ১৬ ডিসেম্বর, ২০১৯

বিয়েতে পেঁয়াজ উপহার পেলেন নারায়ণগঞ্জের এই দম্পতি

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ২০:৫২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: দেশের সর্বত্র পেঁয়াজের লাগামহীন মূল্য বৃদ্ধিতে ক্ষুব্দ সাধারণ মানুষ। ব্যতিক্রম নেই নারায়ণগঞ্জ জেলাতেও। নারায়ণগঞ্জের বিভিন্ন বাজারে ২৪০-২৫০ টাকা কেজিতে মিলছে পেঁয়াজ। এদিকে এই পেঁয়াজ নিয়ে নারায়ণগঞ্জে ঘটে ঘটে গেছে এক মজার ঘটনা। পেঁয়াজের দাম নিয়ে আলোচনা যখন সবার মুখে মুখে ঠিক তখনই এক বিয়ের অনুষ্ঠানে নবদম্পতিকে পেঁয়াজ উপহার দিয়ে নতুন আলোচনা তৈরি হয়েছে।

ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ নগরীর দেওভোগ এলাকার হৃদম প্লাজা কমিউনিটি সেন্টারে। শনিবার (১৬ নভেম্বর) এই কমিউনিটি সেন্টারটিতে চলছিল পিয়াস ও খাদিজা নামে এক দম্পতির বৌভাতের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে তাদের পেঁয়াজ উপহার দিয়েছেন বন্ধুরা। এ নিয়ে হাস্যরসের সৃষ্টি হয় অনুষ্ঠানে।

অনুষ্ঠানে অতিথিদের সূত্রে জানা গেছে, গেল বছর নগরীর এক নম্বর বাবুরাইল এলাকার মোহাম্মদ পিয়াসের সাথে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের খাদিজার কাবিন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা উপলক্ষে শনিবার দুপুরে ওই কমিউনিটি সেন্টারে পিয়াস-খাদিজা বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে দম্পতির হাতে উপহার হিসেবে পেয়াজের প্যাকেট তুলে দেন বন্ধু সুমন, হৃদয়, শান্ত, ইমরান, সাব্বিরসহ অন্যান্য বন্ধুরা। এ নিয়ে হাসির রোল পড়ে যায় পুরো অনুষ্ঠানে।

উপহার হিসেবে পেঁয়াজ কেন? এমন প্রশ্নের জবাবে সুমন ও হৃদয় বলেন, সারা দেশে পেঁয়াজের মূল্য বৃদ্ধি নিয়ে গত কয়েকদিন যাবৎ সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সর্বত্র আলোচনার সৃষ্টি হয়েছে। অনেকটা মজা করেই বন্ধুর বৌভাত অনুষ্ঠানে বন্ধুকে পেঁয়াজ উপহার দিয়েছেন তারা।

এদিকে পেঁয়াজ উপহার পেয়ে মোহাম্মদ পিয়াস বলেন, পুরো বাংলাদেশ এখন পেঁয়াজের ঝাঁজে অস্থির। হয়তো আমার বন্ধুদের এ পেঁয়াজ উপহার একটি নিরব প্রতিবাদও হতে পারে। ধন্যবাদ আমার বন্ধুদের মূল্যবান ও ব্যতিক্রমী এ উপহারের জন্য।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ