শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯

বিস্ফোরণের আশঙ্কার সংবাদে ঘুরলো সুগন্ধা রেস্তোরার চিমনির মুখ

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০০

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: প্রেস নারায়ণগঞ্জে সংবাদ প্রকাশের পর ঝুকিপূর্ণভাবে স্থাপন করা অভিজাত রেস্তোরা সুগন্ধা প্লাসের চিমনির মুখ ঘুরিয়ে নেওয়া হয়েছে। এ বিষয়ে গত শনিবার (২১ সেপ্টেম্বর) ‘সুগন্ধা রেস্তোরার চিমনির ধোঁয়ায় ট্রান্সমিটার বিস্ফোরণের আশঙ্কা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ প্রকাশের পরদিন রোববার সকালেই চিমনির মুখটি ঘুরিয়ে দেন রেস্তোরা কর্তৃপক্ষ।

নগরীর খাঁজা সুপার মার্কেটের পাশে উদ্বোধন করা হয়েছে অভিজাত রেস্তোরা সুগন্ধা প্লাসের নতুন একটি শাখা। যার চিমনির মুখ পাশের বৈদ্যুতিক ট্রান্সমিটারের বরাবর হওয়ায় প্রতিনিয়ত চিমনির ধুয়া উত্তপ্ত করে তুলছিল ট্রান্সমিটারটিকে। ফলে আশেপাশের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। এ বিষয়ে প্রেস নারায়ণগঞ্জে সংবাদ প্রকাশের পর চিমনির মুখ ঘুরিয়ে দিয়েছে রেস্তোরা কর্তৃপক্ষ।

রবিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় সরেজমিনে গিয়ে দেখা যায়, খাঁজা মার্কেট ফুটপাত বরাবর রাখা চিমনিটির মুখ ঘুরিয়ে দেওয়া হয়েছে। যার ফলে আপাতত আতঙ্কমুক্ত বলে মনে করছেন স্থানীয় ব্যবসায়ীরা।

এ বিষয়ে সুগন্ধা প্লাসের ম্যানেজার জিয়াউর রহমান জিয়া বলেন, ‘আমাদের এই শাখাটি সম্প্রতিই খোলা হয়েছে। বিষয়টি আমরা বুঝতে পারিনি। বিষয়টি নজরে আসার পরপরই আমরা চিমনির মুখটি সরিয়ে নিয়েছি।’

আরো পড়ুন: সুগন্ধা রেস্তোরার চিমনির ধোঁয়ায় ট্রান্সমিটার বিস্ফোরণের আশঙ্কা

সব খবর
নগর বিভাগের সর্বশেষ