রবিবার ২৯ মার্চ, ২০২০

বিসিকে ঝুট নিয়ে সংঘর্ষ, পাল্টাপাল্টি মামলায় গ্রেফতার ৬

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পোশাক কারখানার ঝুট নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। পরে এ ঘটনায় মামলা হলে পুলিশ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ফতুল্লার বিসিকে ছাত্রলীগ পরিচয় দেয়া মোমিন গ্রুপের সাথে রাসেল গ্রপের সংঘর্ষ হয়। এতে আহত হন বিসিক কলাবাগান এলাকার হেলাল (৩২), জীবন (১৭), রিপন শেখ (২৯) ও রবিউল ইসলাম (২৬)।

এ ঘটনায় আহত হেলালের মামা আবুল হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা করেন। অন্যদিকে রিপনের স্ত্রী নুপুর পৃথক আরেকটি মামলা করেন। দুই মামলায় গ্রেফতার হয়েছেন ৬ জন। তারা হলেন- সজিব (৩০), রিপন (২৬), ইয়াসিন (৩৫), কাউছার ওরফে রবিউল (২৫), রাকিবুল হাসান ওরফে মোমিন (৩০) এবং আল শাহরিয়া সাগর (১৯)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিসিকের পোশাক কারখানাগুলোর ঝুট ব্যবসা দখলে নিতে বেশ কয়েকটি গ্রুপ সক্রিয় রয়েছে। এদের মধ্যে রয়েছে মোমিন গ্রুপ ও রাসেল গ্রুপ। মঙ্গলবার রাতে রাসেল ও তার লোকজন হেলাল নামে এক পোশাক শ্রমিককে মারধর করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে হেলালের পক্ষ নিয়ে মোমিনের লোকজন রাসেল ও তার লোকজনের সাথে সংঘর্ষে জড়ায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ‘ঘটনার বিষয়ে থানায় উভয় পক্ষের মামলা নেয়া হয়েছে। সংঘর্ষে জড়িত প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।’

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ