বৃহস্পতিবার ২৮ মে, ২০২০

বিনা প্রয়োজনে বের হলে কঠোর হবে র‌্যাব

শনিবার, ৪ এপ্রিল ২০২০, ১৬:৪৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক স্কোয়াড্রন লীডার মো. রেজাউল হক বলেছেন, বিভিন্ন ফেস্টুন ও লিফলেটের মাধ্যমেও আমরা জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলবার জন্য দিকনির্দেশনা দিচ্ছি। সবাই যদি ঘরে থাকে ও সব নির্দেশনা যদি মেনে চলে তবেই এই ভাইরাস থেকে আমরা মুক্ত থাকতে পারবো। এর আগে অনেক নির্দেশনা দেওয়া হয়েছে তারপরেও যদি কেউ নির্দেশনা না মানে তবে আমরা কঠোরভাবে এটি নিয়ন্ত্রণ করবো। যে মানবে না তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে চাষাড়ায় এক প্রেস ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে জনমনে আতঙ্কের সৃষ্টি হচ্ছে যা দূর করতে র‌্যাব-১১ প্রতিনিয়ত টহল দিচ্ছে। জনসচেতনা বৃদ্ধিতে প্রচারণার পাশাপাশি আমাদের অন্যান্য নিয়মিত যে কার্যক্রম ছিলো তা অব্যাহত রয়েছে। জনসাধারণকে ব্রিফিং বা মাইকিংয়ের মাধ্যমে জনসচেতনতামূলক দিকনির্দেশনা দেওয়ার পরেও দেখা যাচ্ছে যে তারা এসব মানছে না। তাই আমরা আজ শোডাউনের মাধ্যমে বিভিন্ন সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছি যাতে করে সাধারণ জনগণ কোন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয় ও কোথাও যাতে জনসমাগমের সৃষ্টি না করে। সবাই যদি দিকনির্দেশনাগুলো মেনে চলে তবেই আমরা এই ভাইরাস থেকে দূরে থাকতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন- র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, নাজমুল হাসান প্রমুখ।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ