বৃহস্পতিবার ০৪ জুন, ২০২০

বিনা প্রয়োজনে ঘরের বাইরে নয়: নারায়ণগঞ্জে সেনাবাহিনী

রবিবার, ২৯ মার্চ ২০২০, ২১:২৭

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শুধু দিনের বেলায় নয় রাতেও মাইকিং করে সাধারণ মানুষদের সচেতন করেছে সেনাবাহিনী। রাতে শহরের বিভিন্ন এলাকায় টহল ও মাইকিংয়ের মাধ্যমে এ সচেতনতার পাশাপাশি বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হতে সতর্ক করা হয়।

রোববার (২৯ মার্চ) রাতে শহরের বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর এ টহল অব্যাহত থাকতে দেখা যায়। এসময় মাইকিং করে করোনা ভাইরাসের ঝুঁকি রোধে নানা দিক তুলে ধরার পাশাপাশি জনসাধারনকে জানানো হয়, অবশ্যই বিনা প্রয়োজনে ঘরের বাইরে থাকা যাবেনা। এতে নিজের শারীরিক ক্ষতি ও অন্যের ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে। তাই ঝুঁকিমুক্ত থাকতে ঘরেই আপাতত অবস্থান করতে হবে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা জানান, দিনের বেলায় তো কাজেও কিছু মানুষ বের হয় তখন আমাদের টহল অব্যাহত থাকে। রাতের বেলায় বিভিন্ন পাড়া মহল্লায় আড্ডা দিতে মানুষ জড়ো হয়, এমনটি যেন না হয় সেজন্যই জেলা প্রশাসকের নির্দেশে আমাদের ম্যাজিস্ট্রেটরা সেনাবাহিনী, র্যাব, পুলিশের সহায়তায় টহল অভিযান অব্যাহত রেখেছে। বিনা প্রয়োজনে যেন কোন মানুষ ঘর থেকে বের না হয় সেদিকে বিশেষভাবে দৃষ্টি দেয়া হচ্ছে, আমরা মানুষকে অপ্রয়োজনে বের না হয়ে ঘরে অবস্থান করতে বিশেষ অনুরোধ করছি।

সব খবর
নগর বিভাগের সর্বশেষ