বুধবার ২০ নভেম্বর, ২০১৯

বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ৩ ঘন্টা পর হাসপাতালে শ্রমিক, অতঃপর মৃত্যু

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ২২:৪২

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ডিএনডি প্রজেক্টে কর্মরত হাবিবুর রহমান (২২) নামে এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসাতালে নিয়ে আসা হয় দুপুর সোয়া একটার দিকে। পরে তাকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক।

নিহত হাবিবুর রহমান নেত্রকোনার চরপুড়া নারায়ণদিয়ার মতিনের ছেলে।

ডিএনডি প্রজেক্টের সুপারভাইজার মাসুম জানান, হাবিবুর রহমান গত ১৫ থেকে ২০দিন যাবৎ ডিএনডি উন্নয়ন প্রজেক্টের ওয়েল্ডিং শ্রমিক হিসেবে কাজ করছে। বৃহস্পতিবার সকালে প্রতিদিনের মত কাজে আসে। সকাল ১০টার দিকে হঠাৎ চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখি সে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে সন্ধ্যায় হাসপাতালে নাম প্রকাশে অনিচ্ছুক এক শ্রমিক বলেন, ১০টার দিকে ঘটনা ঘটলেও তারে হাসপাতালে নিতে দেরি করে সবাই। সাথে সাথে আনলে হয়তো বাঁচানো যেতো।

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সেলিনা আক্তার বলেন, সোয়া ১টার দিকে বিদ্যুৎস্পৃষ্টকে নিয়ে আসা হয়। পরীক্ষা করে জানা যায়, হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে নিহতের মামা খোকন মিয়া জানান, তার ভাগ্নে অন্যান্য শ্রমিকদের সাথেই থাকতো। সকাল সোয়া ১০টার দিকে খবর পেয়ে গাজীপুর থেকে তিনি সরাসরি হাসপাতালে আসেন। এসে জানতে পারেন তার ভাগ্নে মারা গেছে।

এ ঘটনায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালে লাশের সুরতহাল করতে আসা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়ার খবর পেয়ে হাসপাতালে আসি। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মামার কাছে লাশ হস্তান্তর করা হবে।

সব খবর
নগরের বাইরে বিভাগের সর্বশেষ