বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯

বিদ্যানিকেতন স্কুলে ডাচ বাংলা ব্যাংকের ২৫ লাখ টাকা অনুদান

রবিবার, ৩০ জুন ২০১৯, ২১:১৬

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: শহরের দেওভোগের বিদ্যানিকেতন হাই স্কুলের সার্বিক উন্নয়নের জন্য ডাচ বাংলা ব্যাংক ২৫ লাখ টাকা অনুদান প্রদান করেছেন।

রোববার (৩০ জুন) দুপুরে মতিঝিল সেনা কল্যাণ ভবনে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ অনুদানের চেক হস্তান্তর করেন ডাচ বাংলা ব্যাংকের চীফ অপারেটিং অফিসার এহেতাশামুল হক খান। বিদ্যানিকেতনের পক্ষ থেকে চেক গ্রহন করেন বিদ্যানিকেতন ট্রাষ্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের চীফ টেকনোলজি অফিসার আবুল কাসেম খান, ফাষ্ট এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট অনাদি ভুষন দাস, বিদ্যানিকেতন হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, ট্রাষ্টের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, সুনীত সাহা ও ফয়সাল আজিজ তুষারসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।

ডাচ বাংলা ব্যাংকের কর্মকর্তারা জানান, দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নের জন্য ব্যাংকের শিক্ষা সহায়তা তহবিল থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করা হয়ে থাকে।

তারা জানান, বিদ্যানিকেতন হাই স্কুল এ জেলার একটি অন্যতম শ্রেষ্ঠ স্কুল। এ স্কুলের শিক্ষা,সংস্কৃতি ও কেলাধুলা সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রমে ডাচ বাংলা ব্যাংক সহায়তা করবে।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ