মঙ্গলবার ২২ অক্টোবর, ২০১৯

বিদ্যানিকেতন স্কুলে এসএসসিতে শতভাগ উত্তীর্ণ

সোমবার, ৬ মে ২০১৯, ১৫:৫৯

প্রেস নারায়ণগঞ্জ.কম

প্রেস নারায়ণগঞ্জ: নগরীর বিদ্যানিকেতন হাই স্কুলে এবারও এসএসসি পরীক্ষার্থীরা শতভাগ উত্তীর্ণ হয়েছে। পশ্চিম দেওভোগ ভূইয়ারবাগ এলাকার এ স্কুলটি বিগত চার বছর যাবৎ এসএসসি, জেএসসি এবং পিইসি পরীক্ষায় শিক্ষার্থীরা শতভাগ উত্তীর্ণ হয়ে এ অঞ্চলে সেরা শিক্ষা প্রতিষ্ঠানের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে।

২০১৯ সালে ৭০ জন শিক্ষার্থী বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে পরীক্ষায় অংশগ্রহণ করে। ইতিমধ্যেই বিদ্যানিকেতন হাই স্কুল নারায়ণগঞ্জ জেলা এবং ঢাকা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ ডিজিটাল স্কুলের পুরস্কার অর্জন করে।

বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন বলেন, এ স্কুলটি একটি অবহেলিত এলাকায় প্রতিষ্ঠা করা হয়েছে যেখানে অধিকাংশ শিক্ষার্থী নিম্ন আয়ের পরিবারের সন্তান। তাদেরকে আমরা চেষ্টা করছি একটি ভালো মানের শিক্ষা দেয়ার জন্যে। তাদের ধারাবাহিক সাফল্যের জন্যে বিদ্যালয়ের প্রতিটি শিক্ষক ও পরিচালনা পরিষদের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছেন। যে কারণে মাত্র ১২ বছরের এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে ধারাবাহিক সাফল্য বজায় রাখা সম্ভব হয়েছে। তিনি বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের সাফল্যের পিছনে অক্লান্ত পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সব খবর
শিক্ষাঙ্গন বিভাগের সর্বশেষ